Kareena-Aamir: করিনার ছোট ছেলে জেহর বলিউড ডেবিউ, সৌজন্যে আমির খান

Kareena-Aamir: ট্রেলার থেকে সামনে এল তাঁদের রসায়নের চিত্র। অদ্বৈত চন্দন পরিচালিত 'লাল সিং চাড্ডা' ছবিতে আবার আমির-করিনা জুটির টক-মিষ্টি রসায়ন দেখার আশায় দর্শক।

Kareena-Aamir: করিনার ছোট ছেলে জেহর বলিউড ডেবিউ, সৌজন্যে আমির খান
'লাল সিং চাড্ডা' ছবির রোম্যান্টিক দৃশ্য
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 30, 2022 | 6:15 PM

অবশেষে আমির খান (Aamir Khan) অভিনীত ছবি ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha) ছবির ট্রেলার লঞ্চ হল রবিবার আইপিএল ফাইনাল খেলা চলাকালীন। ট্রেলারে ছবির সঙ্গে যুক্ত সকলের লুক সামনে এসেছে। ছবিতে করিনা কাপুর (Kareena Kapoor) রয়েছেন আমির খানের বিপরীতে। সে খবর ছিল। ট্রেলার থেকে সামনে এল তাঁদের রসায়নের চিত্র। অদ্বৈত চন্দন পরিচালিত ‘লাল সিং চাড্ডা’ ছবিতে আবার আমির-করিনা জুটির টক-মিষ্টি রসায়ন দেখার আশায় দর্শক। এর আগে দুজনকে ‘থ্রি ইডিয়টস’, ‘তালাশ’ ছবিতে দেখা যায়। এবার আবার একসঙ্গে কী ম্যাজিক আনেন ছবিতে দেখা যাবে ১১ অগস্ট। স্বাধীনতা দিবসের সপ্তাহে মুক্তি পাচ্ছে আমিরের ছবি। ট্রেলার থেকেই বোঝা যাচ্ছে ছবি জুড়ে সারা ভারত রয়েছে।

এই ছবির নায়িকা করিনা কাপুর খান। তিনি ছবির অংশ হতে পেরে খুব খুশি। ছবির ট্রেলার নিজের সোশ্যাল মিডিয়াতে ভাগ করে করিনা জানিয়েছেনও সেই কথা। ক্যাপশনে তিনি পরিচালক অদ্বৈত চন্দন এবং আমিরকে ধন্যবাদ দিয়েছেন, তাঁকে আর তাঁর ছোট ছেলে জে-কে এই ছবির অংশ করার জন্য।  তিনি এই ছবি করার সময় ছিলেন অন্তঃসত্ত্বা। তাই তাঁর জন্য এটি খুব বিশেষ ছবি। তিনি সেটাই ক্যাপশনে লিখেছেন, “একটি মহামারী, দুটো লকডাউন এবং একটি শিশু… আমার সবচেয়ে বিশেষ সিনেমার মধ্যে একটি… এছাড়াও আমার জেহ বাবা এটির একটি অংশ (আমার পেটে)। অদ্বৈত এবং আমিরকে ধন্যবাদ শুধু আমাকে নয়, আমাদের দুজনকেই এতে থাকার জন্য… এটা এমন কিছু যা আমি চিরকাল মনে রাখব। আপনাদের কাছে, অবশেষে…”

টম হ্যাঙ্কস অভিনীত ফরেস্ট গাম্প ছবির  অফিসিয়াল রিমেক এটি। ছবিতে মোনা সিং এবং নাগা চৈতন্যও অভিনয় করেছেন। মোনা আমিরের মায়ের চরিত্রে অভিনয় করেছেন। যিনি নিজের বিশেষভাবে সক্ষম ছেলেকে আর পাঁচটি ছেলের থেকে আলাদা ভাবতে নারাজ। মা-সন্তানের এক অন্য লড়াই এই ছবি। কারিনা লাল সিংয়ের অনস্ক্রিন প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন, নাগা চৈতন্য লাল সিয়ের বন্ধুর ভূমিকায় রয়েছেন। মূল চিত্রনাট্যটি বলিউডের জন্য অভিনেতা অতুল কুলকার্নি রূপান্তরিত করেছেন।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla