Mouni Roy: নানা মুডে ফ্রেমবন্দি মৌনি, শেয়ার করলেন ১০ ছবি, তবে ২ নম্বরেই চোখ আটকে ভক্তদের

Mouni Roy: মৌনির জ়িরো ফিগার যেমন বারে বারে প্রশংসিত হয়েছে, ঠিক তেমনই তা কড়া সমালোচনার মুখে পড়েছিল।

Mouni Roy: নানা মুডে ফ্রেমবন্দি মৌনি, শেয়ার করলেন ১০ ছবি, তবে ২ নম্বরেই চোখ আটকে ভক্তদের
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2022 | 11:01 AM

মৌনি রায় মানেই হট লুকে বোল্ড পোজ়, সোশ্যাল মিডিয়ায় তাঁর একের পর এক পোস্ট ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে ভক্তদের মধ্যে। তাঁর লুক ও ফিগারের প্রশংসা বারে বারে করে এসেছেন ভক্তরা। এবারও তার ব্যতিক্রম ঘটল না। কারণ একটাই, তিনি পর পর নিজের নানা মুডে সেরা ১০ ছবি এক পলকে শেয়ার করে নিলেন। কখনও বিচ লুকে ভাইরাল, কখনও আবার তিনি ল্যাপটপ হাতে কাজে ব্যস্ত। বিয়ের পর দিব্য সংসার করছেন মৌনি। সঙ্গে চলছে একগুচ্ছ কাজের কথাও। সদ্য হৃত্বিকের সঙ্গে ছবি হয়ে উঠল ভাইরাল। সকলের নজর কাড়লেন মৌনি। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তাঁর ২৩ মিলিয়ান ফলোয়ার। নিজের মত করে ভক্তদের মাঝে মধ্যে ভাল ছবি উপহার দিয়ে থাকেন মৌনি।

মৌনির জ়িরো ফিগার যেমন বারে বারে প্রশংসিত হয়েছে, ঠিক তেমনই তা কড়া সমালোচনার মুখে পড়েছিল। ভক্তরা দিয়েছিলেন উপদেশ, এবার যেন তিনি কিছু খান, এতটাই রোগা হয়ে উঠেছিলেন তিনি। তবে পর্দার নাগিন তাঁর বোল্ড লুক ধরে রাখতে সিদ্ধ হস্ত। তাই সব পোশাকে সব লুকেই তিনি বাজি মাত করতে ভোলেন না। এবারও তিনি ঠিক একইভাবে প্রমাণ করলেন, বিভিন্ন ফ্যাশন স্টেটমেন্টে তিনি ঠিক কতটা নজর কাড়া। যদিও সব ছবির মধ্যে সব থেকে বেশি যা নজর কাড়ল তা হল মৌনির বিচ লুকে বিকিনি পোজ়। বিকিনি পোজ়ে বারবারই নজর কাড়া মৌনি।

View this post on Instagram

A post shared by mon (@imouniroy)

তাই সমুদ্র সৈকত মানেই মৌনির থেকে পাওয়া বোল্ড লুকে একগুচ্ছ ছবি। একদিকে যেমন ভক্তদের নজরের কেন্দ্রে তিনি তাঁর রূপকে অস্ত্র করে, তেমনই বি-টাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করে রেখেছেন এই সেলেব কুইন। তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। আগামী প্রজেক্ট নিয়ে এখন ব্যস্ত রয়েছেন তিনি। বছরের শুরুতেই পড়েছেন সাত পাকে বাঁধা। এখন ব্যক্তিগত জীবন থেকে শুরু করে অভিনয় কেরিয়ার দুইয়ের মধ্যেই ব্যালান্স রাখার চেষ্টা করছেন তিনি।