Nusrat Jahan: বসিরহাটে ‘নিখোঁজ সাংসদ’, ‘ভুয়ো পোস্টার’ বিতর্কে সপাট জবাব নুসরতের

Bengali Actress: স্পষ্ট জবাব দিতে এবারও পিছপা হলেন না অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। প্রতিবারের মতই এবারও মুখ খুলে ভুয়ো পোস্টার বিতর্কে জল ঢাললেন তিনি।

Nusrat Jahan: বসিরহাটে 'নিখোঁজ সাংসদ', 'ভুয়ো পোস্টার' বিতর্কে সপাট জবাব নুসরতের
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 12:28 PM

বেশ কয়েকদিন ধরেই ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায় নয়া খবর, নিখোঁজ নুসরত জাহান। একের পর এক পোস্টারের ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় জায়গা করে নিয়েছে। প্রসঙ্গ সাংসদের ভূমিকা। ব্যঙ্গের স্পষ্ট জবাব দিতে এবারও পিছপা হলেন না অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। প্রতিবারের মতই এবারও মুখ খুলে ভুয়ো পোস্টার বিতর্কে জল ঢাললেন তিনি। সাংসদ হিসেবে নির্বাচিত হওয়ার পর থেকেই বসিরহাট নিয়ে নানা গুঞ্জন বর্তমান। তিনি কতটা দায়িত্ব পালন করেছেন! কতবার উপস্থিত হয়েছেন! কতবার মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছেন, তা নিয়ে নানা প্রশ্ন ওঠে আকারে ইঙ্গিতে।

তবে গত কয়েকবছরে বা কেরিয়ারের গোড়া থেকে তিনি যে হারে ট্রোলের শিকার হয়েছেন, তাতে একটা বিষয় স্পষ্ট বর্তমানে তাঁকে ট্রোলিং খুব একটা স্পর্শ করে না। তবে প্রশ্ন ওঠে যখন কর্তব্য পালন নিয়ে, তখন কোথাও গিয়ে বিতর্কের জবাব দিতে দুবার ভাবেন না নুসরত। অতীতে এক সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়ে ছিলেন, ট্রোলিং-ই তাঁকে শক্তি হতে সাহায্য করেছে। তাই কখনও তিনি এই সমালোচনাকে খারাপ চোখে দেখেন না। তবে ভোটে জেতার পর থেকে বসিরহাতে তিনি নিখোঁজ, এই প্রসঙ্গ এড়িয়ে না গিয়ে নিজেই জানালেন, যে যখনই মানুষের প্রয়োজন পড়েছে, তখনই তিনি পাশে থেকেছেন।

View this post on Instagram

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

নুসরতের কথায়, আমফানের সময় তিনি মানুষের পাশে গিয়েছিলেন, করোনার সময়ও ছিলেন, যখনই প্রয়োজন পড়েছে বসিরহাটের মানুষের পাশে দাঁড়িয়েছেন নুসরত তেমনটাই দাবি তাঁর। তাই পোস্টার প্রসঙ্গে খুব একটা মুখ খুলতে দেখা গেল না তাঁকে। কখনও পোশাক, কখনও তাঁর ব্যক্তিগত জীবন বারে বারে প্রশ্নবানে জর্জরিত হয়েছে। যার ফলে ট্রোল আর পাঁচটা সেলেবের মতই নুসরতেরও নিত্য সঙ্গী। তা পাশ কাটিয়েই বর্তমানে দিব্যি আছেন টলিউড স্টার। তবে পর্দায় আবার কবে মিলবে দেখা সেই অপেক্ষায় দিনগুনছে ভক্তমহল।