Shehnaaz Gill: বলিউডে সময় পরিবর্তন হতে এক মুহূর্ত লাগে না, বললেন সলমনের হবু নায়িকা শেহনাজ

Shehnaaz Gill: বলিউডে সময় পরিবর্তন হতে এক মুহূর্ত লাগে না, বললেন সলমনের হবু নায়িকা শেহনাজ
শেহনাজ গিল

Shehnaaz Gill: অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনা ছিল। অভিনেতার মৃত্যর পর তাঁকে আগলে রাখেন সলমন।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 12, 2022 | 1:54 AM

শেহনাজ গিল। বলিউডের এখন চর্চিত নাম। যবে থেকে সলমন খান তাঁকে নিজের ছবিতে নিয়েছেন, সেই থেকে তাঁকে নিয়ে আলোচনা আরও বেড়ে গিয়েছে। অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনা ছিল। অভিনেতার মৃত্যর পর তাঁকে আগলে রাখেন সলমন। চারটে পঞ্জাবি ছবিতে দেখা গিয়েছে শেহনাজকে। তবে তাঁর জীবনে বড় ব্রেক সলমন খানের ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবিতে সুযোগ পাওয়া। সলমনের ভগ্নিপতি আয়ুশ শর্মার বিপরীতে শেহনাজ অভিনয় করবেন। আগামী বছর ঈদে মুক্তি পাবে এই ছবি। কিন্তু সেই ছবি মুক্তির আগেই তিনি জনপ্রিয় হয়ে গিয়েছেন নানা কারণে। এক সময় তাঁর যে কথা বলা নিয়ে তাঁকে ট্রোল হতে হয়েছে, আজ সেই কথা বলার ভঙ্গীই তাঁকে জনপ্রিয় করছে।

ঘটনা কী? এক সময় শেহনাজের কথা বলার স্টাইল নিয়ে হাসাহাসি করা হত বলেই  জানিয়েছেন নায়িকা। শেহনাজ বলেন, ‘‘যাঁরা বলতেন যে আমার মুখ খোলাই উচিত নয়। এমনকি আমার উচ্চারণ নিয়ে হাসাহাসি করতেন, এখন তাঁরাই এর প্রশংসা করছেন। আমার মনে হয়, কাউকে নিয়ে ঠাট্টা করা উচিত নয়।’’ এর পাশাপাশি তাঁর মতে, কখন যে কার জীবন বদলে যায়, তা কেউ জানে না। তাই মাটির কাছাকাছি থাকা উচিত। তিনি অন্তত তাই থাকেন বলেই দাবি তাঁর।

এই খবরটিও পড়ুন

একসময় তাঁর উচ্চারণে খুঁত ধরতে ব্যস্ত থাকতেন যাঁরা, সলমনের নতুন নায়িকার দাবি, আজকাল তাঁরাই নাকি শেহনাজকে  নিয়ে মাতামাতি করছেন। তাঁর সময় এখন অনেক বদলেছে। আর সেটা যে তিনি উপভোগ করছেন বোঝাই। সিদ্ধার্থের শোক থেকে বেরিয়ে আসছেন শেহনাজ। আর এতে যে একটা বড় ভূমিকা রয়েছে সল্লু ভাইয়ের, বলাই বাহুল্য।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA