শুটিংয়ের মাঝেই ‘প্রকৃতিপ্রেমী’ হয়ে উঠল ‘সর্দার কা গ্র্যান্ডসন’-এর গোটা টিম

গোটা ইউনিটে কলাকুশলী মিলিয়ে ছিল ৫৫৭ জন। একদিন শুটিং চলাকালীন প্রত্যেক কলা-কুশলীর নামে ৫৫৭ টি বৃক্ষরোপণ করে ছবির গোটা টিম।

শুটিংয়ের মাঝেই ‘প্রকৃতিপ্রেমী’ হয়ে উঠল ‘সর্দার কা গ্র্যান্ডসন’-এর গোটা টিম
রাকুল-অর্জুন এবং অদিতি-জন
Follow Us:
| Updated on: Apr 27, 2021 | 5:43 PM

পরিচালক কাশভি নায়ারের প্রথম ছবি ‘সর্দার কা গ্র্যান্ডসন’। নেটফ্লিক্সের জন্যই এই ছবি তিনি বানিয়েছেন। ছবিতে চাঁদের হাট। জন আব্রাহাম, অর্জুন কাপুর, রাকুল প্রীত সিং, নীনা গুপ্তা, অদিতি রাও হায়দারি, কুমুদ মিশ্রকে নিয়ে পরিচালক তাঁর প্রথম ছবি বানিয়েছেন। ছবিটি একটি পরিবারের গল্প। মজাও যেমন আছে, আবার ইমোশনও আছে।

View this post on Instagram

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

‘সর্দার কা গ্র্যান্ডসন’ শুধুমাত্র একটা পরিবারের গল্প নয়, যে পরিবার একদিন লাহোর থেকে অমৃতসরে এসেছিল। এই ছবি দু’টো জাতিরও গল্প। তাদের নিজেদের মধ্যে অশান্তি আবার মৈত্রীও ফুটে উঠবে এই ছবিতে।নেটফ্লিক্সের এই ছবির অনেকটা অংশ শুট হয়েছিল অরুণাচল প্রদেশে। এতজন অভিনেতা,এতজন কলাকুশলী–সবাই মিলে হইহই করে শুটিং করেছেন। শুটিং চলাকালীল গোটা টিম ‘প্রকৃতিপ্রেমী’ হয়ে উঠেছিল। গোটা ইউনিটে কলাকুশলী মিলিয়ে ছিল ৫৫৭ জন। একদিন শুটিং চলাকালীন প্রত্যেক কলা-কুশলীর নামে ৫৫৭ টি বৃক্ষরোপণ করে ছবির গোটা টিম।এমনিতেই প্রকৃতি নিজেকে উজাড় করে দিয়েছে অরুণাচল প্রদেশকে। প্রকৃতির রূপ-রস দেখে গোটা টিমও প্রকৃতিপ্রেমী হয়ে ওঠে। বৃক্ষরোপণ শুরু করে।

আরও পড়ুন:‘দোস্তানা ২’ থেকে কেন বাদ পড়লেন কার্তিক আরিয়ান? এতদিনে জানা গেল আসল কারণ

বৃক্ষরোপণে অভিভূত ছবির অন্যতম গুরুত্বপূর্ণ অভিনেত্রী নীনা গুপ্তা। তিনি বলেন, “এরকম একটা ভাল উদ্যোগে সামিল হতে পেরে আমার দারুণ লাগছে। প্রত্যেক কলা-কুশলীর নামে আমরা ৫৫৭টা বৃক্ষরোপণ করি। প্রত্যেকেই যে একটু হলেও পরিবেশ বাঁচাতে সামিল হয়েছে এর জন্যই আমি গোটা টিমের জন্য গর্বিত।”

‘সর্দার কা গ্র্যান্ডসন’ ১৮ মে থেকে নেটফ্লিক্সে স্ট্রিমিং হতে শুরু করবে।