Tollywood: মাদকের টাকা তুলতে মন্ত্রীকে খুন, ডার্ক ওয়েবের অন্তর্জাল এবার বাংলা সিরিজে

Tollywood: মাদকের টাকা তুলতে মন্ত্রীকে খুন, ডার্ক ওয়েবের অন্তর্জাল এবার বাংলা সিরিজে
কী নিয়ে আবর্তিত এই সিরিজ? দুই বোনের গল্প।

কী নিয়ে আবর্তিত এই সিরিজ? দুই বোনের গল্প। ছোট বোন ব্রেকআপের পর জড়িয়ে পড়ে মাদকের মোহে। ঝড়ের বেগে হতে থাকে খরচ।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 12, 2022 | 1:42 AM

নিষিদ্ধ বস্তুর প্রতি মানুষের আকাঙ্ক্ষা বরাবরের। বারণ করা জিনিসই তাঁকে যেন টানে বেশি। ঠিক যেমন ডার্ক ওয়েব। আইনত অপরাধ, অথচ তার তলায় লুকিয়ে থাকা গোপন অন্ধকারেই যেন ঘুমিয়ে রয়েছে যাবতীয় রহস্য। এবার ডার্ক ওয়েব নিয়েই সিরিজ আসতে চলেছে টলিউড। সিরিজের নাম এনক্রিপটেড। পরিচালনায় সৌপ্তিক। ছবির চিত্রনাট্য লিখেছেন রূদ্রাশিস রায়। সৃজনশীল পরিচালনার দায়িত্ব সামলেছেন রনিতা দাশ। এই প্রথম বাংলার কোনও ওয়েব সিরিজের জন্য গান গেয়েছে ক্যাকটাস। লিরিক্স লিখেছেন গোধূলি শর্মা। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অম্লান চক্রবর্তী।

কী নিয়ে আবর্তিত এই সিরিজ? দুই বোনের গল্প। ছোট বোন ব্রেকআপের পর জড়িয়ে পড়ে মাদকের মোহে। ঝড়ের বেগে হতে থাকে খরচ। কার্যত নিঃস্ব ছোট বোন তানিয়া এই সময়েই খোঁজ পায় এক অ্যাপের। নাম ‘ডার্ক ডেয়ার’। অর্থের বিনিময়ে, মাদক কেনার লোভে ওই ডেয়ার অ্যাপ তাঁকে দিয়ে এমন কিছু কাজ করিয়ে নেন যা অবিশ্বাস্য। আক্ষরিক অর্থে ডেয়ারই বটে! এর মধ্যে রয়েছে তথ্যপ্রযুক্তি মন্ত্রীর খুনও। তানিয়া গ্রেফতার হয়। কারাবাসে চলতে থাকে অকথ্য অত্যাচার। আত্মহত্যা করে সে। বোনের মৃত্যুর কারণ খুঁজতে হাজির হয় দিদি দিয়া। অনুসন্ধান প্রক্রিয়ায় তা জানতে পারে তা রীতিমতো চমকে দেওয়ার মতো। কী হয় তারপর? এই নিয়েই সিরিজ।

দুই বোনের চরিত্রে দেখা যাবে পায়েল সরকার ও ঐশ্বর্য সেনকে। এ ছাড়াও উল্লেখযোগ্য চরিত্রে জায়গা করে নিয়েছেন রিচা শর্মা, রানা বসু ঠাকুর, অমিতাভ আচার্য, রানা মুখোপাধ্যায়সহ অনেকেই। টানটান উত্তেজনায় মোড়া এই থ্রিলার দর্শকমনে কতটা জায়গা করে নিতে পারে এখন সেটাই দেখার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA