Aamir Khan: আমির খানের ছবিকে বয়কটের ডাক দিলেন রোহিতের ভক্তরা, কিন্তু কেন?

Koffee With Karan 7: তাঁদের একাংশের দাবি ভারতীয় এই ক্রিকেটারকে নাকি অপমান করেছেন অভিনেতা। ঠিক কী হয়েছে?

Aamir Khan: আমির খানের ছবিকে বয়কটের ডাক দিলেন রোহিতের ভক্তরা, কিন্তু কেন?
আমির খানের ছবিকে বয়কটের ডাক দিলেন রোহিতের ভক্তরা, কিন্তু কেন?
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 05, 2022 | 11:03 AM

আর বেশি দিন বাকি নেই। আগামী সপ্তাহেই মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে আমির খানকে। এবার ওই ছবিকেই বয়কটের ডাক দিলেন আমির খানের ভক্তরা। নেপথ্যে রয়েছে এক বিশেষ কারণ। আমির খানের উপর অসন্তুষ্ট রোহিত-অনুরাগীরা। তাঁদের একাংশের দাবি ভারতীয় এই ক্রিকেটারকে নাকি অপমান করেছেন অভিনেতা। ঠিক কী হয়েছে?

করণ জোহরের চ্যাট শো-য়ে ছবির প্রচারে করিনা কাপুরের সঙ্গে হাজির হয়েছিলেন আমির খান। সেখানে করণ আমিরকে প্রশ্ন করেন, এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের তিনজন খেলোয়াড়ের নাম বল? উত্তরে আমির প্রথমেই কোহালির নাম নেন। আর এর পরেই ঘটিয়ে ফেলেন এক বিপর্যয়। রোহিত শর্মার নাম নিতে গিয়ে আচমকাই বলে ফেলেন রোহিত শেট্ট! রে-রে করে আসেন করিনা। অবাক হয়ে যান করণ। যদিও পরমুহূর্তেই নিজেকে শুধরে নেন আমির। বলেন, “আমি টেনশনে পড়ে গিয়েছিলাম”। রোহিত শেট্টি একজন পরিচালক। ‘সূর্যবংশী’, ‘সিঙ্ঘম’ , ‘সিম্বা’র মতো হিট ছবি তিনি দিয়েছেন বলিউডকে। অন্যদিকে রোহিত শর্মাও ভারতীয় টিমের অমূল্য সম্পদ। আমির খান কী করে দুই রোহিতকে এক করে দিতে পারেন সেই প্রশ্ন তুলেই রোহিত শর্মার ভক্তদের একটা বড় অংশ টুইটারে লিখতে থাকেন, “তিনি আমাদের আইডলের নাম ভুল বলেছেন। তাই আমরাও আর তাঁর ছবি দেখব না”। যদিও আমিরের পাশেও রয়েছেন অনেকেই। তাঁদের পাল্টা দাবি, “আমির মানুষ। আর মানুষ মাত্রই ভুল হয়। তিনি যেহেতু সংশোধন করে নিয়েছেন তাই এ ভাবনা সঠিক নয়”।

আগামী ১১ অগস্ট মুক্তি পাবে ছবিটি। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এরই হিন্দি সংস্করণ এটি, অন্তত তেমনটাই জানাচ্ছেন নির্মাতারা। ছবিতে আমির খান ছাড়াও রয়েছেন করিনা কাপুর খান। অন্যদিকে এই ছবি দিয়েই শো-বিজে পা রাখতে চলেছেন দক্ষিণী সুপারস্টার নাগা চৈতন্য। এর আগেও ছবি নিয়ে বারেবারে বিতর্কে জড়িয়েছেন আমির। কিছু বছর আগে ভারত নিয়ে তাঁর এক মন্তব্যের জন্য বিতর্কের ঝড় আজও জারি। যদিও এই মুহূর্তে বিতর্ক চান না আমির সে কথা নিজেই জানিয়েছেন। সবাইকে অনুরোধও করেছেন ছবিটি দেখার জন্য। এর মধ্যে এই রোহিত কাণ্ড! চাইলেই বা বিতর্ক পিছু ছাড়ে কই?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla