Sarika: ৩০০০ টাকা আয়, লকডাউনে নিঃস্ব একদা সুপারস্টার সারিকা!

Sarika: ৩০০০ টাকা আয়, লকডাউনে নিঃস্ব একদা সুপারস্টার সারিকা!
চরম অর্থকষ্টে দিন কেটেছে একদা সুপারস্টার সারিকার

Sarika: সিনেমা থেকে ব্রেক নিতে চেয়েছিলেন তিনি। চেয়েছিলেন অল্প কিছুদিনের ব্রেক। কিন্তু ভাগ্য তার দিকে সহায় হয়নি।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 12, 2022 | 3:09 PM

তিনি সেটে আসা মানেই যেন মুক্ত বাতাস ছড়িয়ে পড়া। কমল হাসানের স্ত্রীর পরিচয়কে ছাপিয়ে স্বতন্ত্রতায় দর্শকদের মুগ্ধ করেছেন একটা দীর্ঘ সময়। তিনি সারিকা। অথচ এ হেন সারিকারই দিন কেটেছে চরম অর্থাভাবে। এক সংবাদমাধ্যমকে এ কথা নিজের মুখেই জানিয়েছেন অভিনেত্রী। কেন এমন হল তাঁর সঙ্গে?

সিনেমা থেকে ব্রেক নিতে চেয়েছিলেন তিনি। চেয়েছিলেন অল্প কিছুদিনের ব্রেক। কিন্তু ভাগ্য তার দিকে সহায় হয়নি। এক বছরের ব্রেক বেড়ে গিয়ে দাঁড়ায় প্রায় চার বছরে। থিয়েটার শুরু করেন। এরই মধ্যে ‘মরার উপর খাঁড়ার ঘা’ লকডাউন। সংবাদমাধ্যমকে সারিকা জানিয়েছেন এই সময়টা তিনি থিয়েটার করে যা রোজগার করতেন তা যৎসামান্য। কোনও কোনও সময় ৩০০০ টাকারও কম। তাঁর কথায়, “আমি এক বছরের ব্রেক নিতে চেয়েছিলাম। ভেবেছিলাম ওই সময়টা কোনঈও কাজ করব না। থিয়েটার করতে শুরু করি। করতে করতেই বেশ কয়েকটা বছর কেটে যায়। এর পরেই শুরু হয় লকডাউন। শুরু হয় অর্থের টানাটানি। থিয়েটারে যে পয়সা পাওয়া যায় তা দিয়ে তো আর সংসার চলে না।”

এই খবরটিও পড়ুন

তবে খুশির খবর, সারিকা আবারও কাজে ফিরছেন। অ্যান্থোলজি ‘মডার্ন লাভ মুম্বই’য়ে দেখা যাবে তাঁকে। এখানেই কিন্তু শেষ নয়, সূরজ বার্যাতিয়ার আগামী ছবি ‘উঁচাই’-য়ে অভিনয় করবেন তিনি। ওই ছবিতে সারিকা ছাড়াও দেখা যাবে অমিতাভ বচ্চন, নীনা গুপ্ত, অনুপ,ম খের, পরিণীতি চোপড়া ও বোমান ইরানিকে। ভক্তদের বিশ্বাস, যে অর্থকষ্ট নিয়ে বিগত বেশ কিছু বছর কেটেছে সারিকার তা দ্রুতই কাটিয়ে উঠতে পারবেন তিনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA