ভারতে এই প্রথম সুপারন্যাচারাল ক্রাইম সিরিজ নিয়ে আসছে অ্যামাজন প্রাইম

এই সিরিজে কার্যনির্বাহী প্রযোজক হিসাবে কাজ করেছেন অস্কারজয়ী পরিচালক আসিফ কাপাডিয়া। এটাই তাঁর প্রথম ভারতীয় ওয়েব সিরিজ। ১৪ মে অ্যামাজন প্রাইমে প্রিমিয়ার হবে ‘দ্য লাস্ট আওয়ার’।

ভারতে এই প্রথম সুপারন্যাচারাল ক্রাইম সিরিজ নিয়ে আসছে অ্যামাজন প্রাইম
'দ্য লাস্ট আওয়ার'-এর পোস্টার
Follow Us:
| Updated on: May 07, 2021 | 2:01 PM

সুপারন্যাচারাল কোনও কিছুতে দেশের মানুষের আগ্রহ সব সময়ই খুব বেশি। সুপারন্যাচারাল ঘটনা নিয়ে কোনও সিনেমা মানুষ গপগপিয়ে গেলে। তারওপর যদি ক্রাইমের মত মুচমুচে জঁর জুড়ে যায় তাহলে তো কথাই নেই। ভারতে এই প্রথম সুপারন্যাচারাল ক্রাইম সিরিজ নিয়ে আসছে অন্যতম জনপ্রিয় ওটিটি অ্যামাজন প্রাইম। সিরিজটির নাম ‘দ্য লাস্ট আওয়ার’। পরিচালনায় অমিত কুমার এবং অনুপমা মিন্জ।

View this post on Instagram

A post shared by Raima Sen (@raimasen)

‘দ্য লাস্ট আওয়ার’ সিরিজের মুলে রয়েছে একটা খুন। হিমালয়ের বুকে ছোট্ট একটা গ্রামে এক পুলিশ অফিসাপ আসে খুনের কিনারা করতে। এই খুনের কিনারা করতে গিয়েই না না সুপারন্যাচারাল ঘটনা ঘটতে থাকে। অবশ্য শুধু খুনোখুনি বা অতিপ্রাকৃত ঘটনা নিয়ে এপিসোডের পর এপিসোড বোনেননি পরিচালক। থাকবে রোম্যান্সের অ্যাঙ্গেলও। এই সিরিজে অভিনয় করেছেন সঞ্জয় কাপুর, রাইমা সেন, সাহানা গোস্বামী,মন্দাকিনি গোস্বামী এবং আরও অনেকে। এই সিরিজে কার্যনির্বাহী প্রযোজক হিসাবে কাজ করেছেন অস্কারজয়ী পরিচালক আসিফ কাপাডিয়া। এটাই তাঁর প্রথম ভারতীয় ওয়েব সিরিজ।

আরও পড়ুন:অনুষ্কা-বিরাট তহবিলে দান করলেন ২ কোটি, আরও ৭ কোটি দান-তোলার পরিকল্পনা

‘দ্য লাস্ট আওয়ার’ তৈরি করতে পেরে খুশি পরিচালক অমিত কুমার। তিনি বলেছেন, “আমাদের সিরিজটা প্রায় ২৪০ টা দেশের মানুষ দেখতে পারবেন ভেবেই আমার খুব আনন্দ হচ্ছে। আমি আর আসিফ ফিল্ম স্কুলে পড়াকালীন অনেক কাজ এসঙ্গে করেছি। তারপর যখন আবার একসঙ্গে কাজ করার সুযোগ এল, আমরা আর হাতছাড়া করিনি।” এই সিরিজের হাত ধরেই ভারতীয় ওয়েব সিরিজে পা রেখে খুশি আসিফ। তিনি বলেন, “আমার আর অমিত দুজনেরই পছন্দের জঁর সুপারন্যাচারাল ঘটনা। আমরা যথাসম্ভব একটা খাঁটি সুপারন্যাচারাল ক্রাইম থ্রিলার বানাবার চেষ্টা করেছি। আমাদের সঙ্গে অ্যামাজনের মত ওটিটিকে পেয়ে খুবই ভাল লাগছে। বিশ্বের মানুষ আমাদের কাজ দেখার সুযোগ পাবেন।”

১৪ মে অ্যামাজন প্রাইমে প্রিমিয়ার হবে ‘দ্য লাস্ট আওয়ার’।