৮ এপ্রিল থেকে ওটিটিতে স্ট্রিমিং করবে ‘বিগ বুল’, অভিষেকের ছবি সবাইকে দেখতে অনুরোধ করলেন বিগ বি

ছেলের ছবি বলে কথা! বাবা কি চুপ করে বসে থাকতে পারেন? সোশ্যাল মিডিয়ায় অমিতাভ বচ্চন সবাইকে ‘বিগ বুল’ দেখতে অনুরোধ করেছেন।

  • TV9 Bangla
  • Published On - 21:26 PM, 7 Apr 2021
৮ এপ্রিল থেকে ওটিটিতে স্ট্রিমিং করবে ‘বিগ বুল’, অভিষেকের ছবি সবাইকে দেখতে অনুরোধ করলেন বিগ বি
বাবা-ছেলে

কুকি গুলাটি পরিচালিত ‘বিগ বুল’-এ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন । স্টক-ব্রোকার হর্ষাদ মেহতার চরিত্রে দেখা যাবে তাঁকে। হর্ষদের বিরুদ্ধে ১৯৯২ সালে সিকিউরিটি স্ক্যাম চলাকালীন অসংখ্য আর্থিক অপরাধের জন্য অভিযুক্ত করা হয়েছিল। হর্ষাদকে নিয়েই ছবি বানিয়েছেন পরিচালক। আগামীকাল(৮ এপ্রিল) থেকে ডিজনি হটস্টারে ছবিটি স্ট্রিমিং শুরু হবে।

ছেলের ছবি বলে কথা! বাবা কি চুপ করে বসে থাকতে পারেন? সোশ্যাল মিডিয়ায় অমিতাভ বচ্চন সবাইকে ‘বিগ বুল’ দেখতে অনুরোধ করেছেন। ‘বিগ বুল’-এর ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “মনে রেখো ভাইয়ু,কাল থেকে শুরু হচ্ছে।” শুধু অমিতাভ নন, ভাগনি নব্যা নন্দাও মামার ছবি দেখতে সবাইকে অনুরোধ করেছেন।

‘বিগ বুল’ প্রযোজনা করেছেন আরও একজন অভিনেতা অজয় দেবগণ। ছবির প্রযোজক অজয় দেবগণের কণ্ঠে শুরু হয় ট্রেলার। অজয় দেবগণ বলতে থাকেন, ‘ছোট বাড়িতে জন্ম হওয়া মানুষজনকে বেশিরভাগ সময় বড় স্বপ্ন দেখতে মানা করে দেয় এই পৃথিবী। এই কারণে ও নিজের পৃথিবী তৈরি করে নেয়। দ্য বিগ বুল, মাদার অফ অল স্ক্যামস।’

আরও পড়ুন: শেষ হল নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ‘জোগিরা সারা রা রা’-এর শুটিং

আটের দশকে প্রেক্ষাপটের এই ছবি দেখাবে কীভাবে অভিষেক বচ্চনের চরিত্র অর্থাৎ হর্ষদ মেহতা কীভাবে মুম্বইয়ের স্টক মার্কেটকে বদলে ফেলে ‘দ্য মাদার অফ অল স্ক্যামস’-এ।
গত বছর ২৩ অক্টোবর ঠিক ছিল অভিষেক অভিনীত ‘বিগ বুল’-এর রিলিজের তারিখ। তবে কোভিড কারণে পিছিয়ে যায়। আগামী ৮ এপ্রিল ডিজনি+হটস্টারে মুক্তি পেতে চলেছে ‘বিগ বুল’। ‘বিগ বুল’-এ অভিনয় করছেল এলিয়েনা ডি ক্রুজ। তিনি ছবিতে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। অভিষেক-এলিয়েনা ছাড়াও রয়েছেন নিকিতা দত্ত, সুমিত ভতস্, রাম কাপুর, সোহুম শাহ এবং লেখা প্রজাপতি।