সামান্য হেসে ফেললেও আউট, লোভনীয় প্রাইজমানি অধরা! এক মঞ্চে সাইরাস-মল্লিকা-সুনীল

শো'টি একেবারেই আনস্ক্রিপটেড। অর্থাৎ কীভাবে শো'র গতি এগবে তা ঠিক করা থাকবে না আগে থেকে। পরিস্থিতি বুঝে অ্যাকশন নিতে হবে সবাইকে।

সামান্য হেসে ফেললেও আউট, লোভনীয় প্রাইজমানি অধরা! এক মঞ্চে সাইরাস-মল্লিকা-সুনীল
দশ কমেডিয়ানের মধ্যে থাকছেন সাইরাস ব্রোয়াচা, সুনীল গ্রোভার, সুরেশ মেনন, মল্লিকা দুয়া, অঙ্কিতা শ্রীবাস্তব সহ একগুচ্ছ কমেডিয়ান।
Follow Us:
| Updated on: Apr 15, 2021 | 5:54 PM

দশ জন নামীদামী কমেডিয়ান। দশ জনেই সুপ্রতিষ্ঠিত। টানা ছয় ঘণ্টা একসঙ্গে কাটাতে হবে ওই ছয় জনকে। বলাই বাহুল্য, চলবে জোকসের ফোয়ারা, টিটকিরি, ব্যক্তিগত আক্রমণ ব্যতীত মিমের বন্যা– অথচ হাসা বারণ। টানা ছয় ঘণ্টা রামগড়ুরের ছানা হয়ে থাকতে পারলেই লোভনীয় প্রাইজমানি পকেটে। এমনই এক শো আনতে চলেছে অ্যামাজন প্রাইম।

ওই দশ কমেডিয়ানের মধ্যে থাকছেন সাইরাস ব্রোয়াচা, সুনীল গ্রোভার, সুরেশ মেনন, মল্লিকা দুয়া, অঙ্কিতা শ্রীবাস্তব সহ একগুচ্ছ কমেডিয়ান। শো’র সঞ্চালনার দায়িত্বে রয়েছেন বোমান ইরানি এবং আরশাদ ওয়ারশি। অনুষ্ঠানের নাম ‘লল, হাসি তো ফাঁসি’। সত্যিই তাই ওই দশ জনের মধ্যে কেউ যদি অন্য প্রতিযোগীর জোক শুনে অল্পও হেসে ফেলেন তো সঙ্গে সঙ্গে ‘ব্যাক টু দি প্যাভিলিয়ন’। এর আগে ওই একই নামে অ্যামাজনের শো জনপ্রিয় হয়েছে দক্ষিণ আমেরিকা, ইওরোপ সহ অন্যান্য দেশে। এ বার পালা এ দেশেও।

শো’টি একেবারেই আনস্ক্রিপটেড। অর্থাৎ কীভাবে শো’র গতি এগবে তা ঠিক করা থাকবে না আগে থেকে। পরিস্থিতি বুঝে অ্যাকশন নিতে হবে সবাইকে। শুধু ঘোষকই নন, আরশাদ এবং বোমান ওই শো’র রেফারিও। সুষ্ঠুভাবে সব হচ্ছে কিনা তা দেখার দায়িত্বও তাঁদের উপর। আগামী ৩০ তারিখ ওই ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে শো’টি।