Babil Khan: বলিউডে আরও এক ধাপ এগলেন বাবিল, দেখে যেতে পারলেন না বাবা ইরফানই

Babil Khan: বলিউডে আরও এক ধাপ এগলেন বাবিল, দেখে যেতে পারলেন না বাবা ইরফানই
সুখের স্মৃতি।

Babil Khan: সিরিজটি মুক্তি পাওয়ার কথা রয়েছে এই বছরের ডিসেম্বরেই। তবে শুধু সিরিজ নয়, ছবিতেও যে বাবিল কাজ করছেন এ খবরও আগে প্রকাশিত।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 13, 2022 | 8:40 AM

বাবা ইরফান খানের পদাঙ্কই অনুসরণ করছেন পুত্র বাবিল খান। বলিউডে পা দিয়েছিলেন বেশ কিছু সময় আগেই। দেখতে দেখতে প্রথম সিরিজের কাজও শেষ তাঁর। অভিনেতা হওয়ার পথে আরও এক ধাপ এগিয়ে গেলেন তিনি। আসন্ন সিরিজের নাম ‘দ্য রেলওয়ে মেন’। ১৯৮৪ সালে ভোপালের ভয়াবহ গ্যাস দুর্ঘটনার উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই সিরিজ। বাবিল ছাড়াও সিরিজে রয়েছেন আর মাধবন, কেকে মেনন ও দিব্যেন্দু শর্মা। শুটিং শেষ করে একটি র‍্যাপ আপ ভিডিয়োও পোস্ট করেছেন তিনি। সকলের হাসি হাসি মুখ। কাজ সুষ্ঠু ভাবে হওয়ার উন্মাচনা চোকে মুখে। তবে ভক্তদের একটাই আপসোস, ছেলের কাজ দেখে যেতে পারলেন না বাবা ইরফানই।

সিরিজটি মুক্তি পাওয়ার কথা রয়েছে এই বছরের ডিসেম্বরেই। তবে শুধু সিরিজ নয়, ছবিতেও যে বাবিল কাজ করছেন এ খবরও আগে প্রকাশিত। নেটফ্লিক্সে মুক্তি পাওয়া জনপ্রিয় ছবি ‘বুলবুল’-এর পরিচালক অন্নিতা দত্তর পরবর্তী ছবি ‘কালা’তে দেখা যাবে তাঁকে। হাতে রয়েছে বেশ কিছু অফারও। কাজ ঠিকঠাক হচ্ছে তবে বাবার চলে যাওয়া যে আজও মেনে নিতে পারেন না বাবিল তা লিখেছিলেন কিছুদিন আগেই। গত মাসেই ছিল ইরফানের মৃত্যুবার্ষিকী।

View this post on Instagram

A post shared by Babil (@babil.i.k)

বাবিল লিখেছিলেন, “প্রিয় বাবা, আমি মনে করার চেষ্টা করছি তুমি যে পারফিউমটি ব্যবহার করতে, তার কথা। যখন আমরা উত্তরে ভ্রমণ করতে গিয়েছি নরওয়েতে আলোর নাচ দেখার জন্য। মনে পড়ছে সেই কথা। আমার এখনও মনে আছে, তোমার গায়ের গন্ধের অনুভূতি, কিন্তু আমি এর দেহাত্মবাদ মনে করতে পারি না। আমি অনুভব করতে পারি যখন তুমি আমার ভাগ্য বলার জন্য আমার হাতের তালু ধরেছিলে, কিন্তু আমার নাকে তোমার কৌতুকপূর্ণ চিমটি ভুলে যেতে ভয় পাই। আমি মিনতি করছি আমার শরীরকে যেন সে এই সব না ভুলে যায়। কারণ আমার আত্মা এই সব হারাতে প্রস্তুত নয়। আমি জীবনের পথা এগিয়ে যাওয়ার জন্য এখনও প্রস্তুত নই।”

এই খবরটিও পড়ুন

এই টুকুতেই থামেননি বাবিল। তিনি আরও যোগ করেছেন, “তুমি এবং আমি, এই মহাজাগতিকে অনন্যসাধারণ। সবই আছে, কিন্তু কোথাও যেন সব ফাঁকা। তুমি এখনো নিঃশ্বাস ফেলো আমার ভাবনায় এবং আজও আমার পাগলামিতে। আমার সব যুদ্ধে, নীরবতায় তোমায় খুঁজি, আমি তো তোমারই সৃষ্টি, বাবিল”। বাবিলের এই পোস্টে অনুরাগীরা অস্ফুটেই ফেলেছিল চোখের জল। ভক্তদের বিশ্বাস ছেলের সাফল্যে খুশিই বাবা। ছেলে নিজেকে কতটা যোগ্য উত্তরসূরী প্রমাণ করেন, এখন সেটাই দেখার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA