Koffee With Karan: বিনা নিমন্ত্রণেই হাজির গৌরী খান, ১৮ বছরে করণ কোনওদিন তাঁকে ডাকেনি…

Gauri Khan: শোতে তাঁর উপস্থিতি সম্পর্কে কথা বলার সময়, গৌরী খান আরও জানিয়ে ছিলেন যে একজনকে যথেষ্ট 'গ্ল্যাম' হতে হবে অন্যথায় করণ জোহর শোতে সেই সেলিব্রিটিকে ডাকবেন না।

Koffee With Karan: বিনা নিমন্ত্রণেই হাজির গৌরী খান, ১৮ বছরে করণ কোনওদিন তাঁকে ডাকেনি...
করণ জোহর।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2022 | 7:26 AM

কফি উইথ করণ সিজন ৭-এর পরবর্তী পর্ব ইতিমধ্যেই ভক্তদের মধ্যে ভাইরাল হয়ে উঠেছে। কারণ একটাই, এই পর্বে অতিথি গৌরী খান। শাহরুখ খানের স্ত্রী গৌরী খান বলিউডের স্টার ভাবনা পান্ডে এবং মাহিপ কাপুরের সঙ্গে উপস্থিত হন করণের আড্ডার আসরে। শুরুতেই শোনা গিয়েছিল জল্পনা। শাহরুখ খানকে এবার আনতে পারছেন না কারণ। কারণ একটাই, শাহরুখ খান পাঠান ছবি মুক্তির আগে কোনওভাবেই কোথাও হাজির হতে রাজি নন। সেই কারণেই এবার স্পেশ্যাল সেলেব গৌরী খান। করণের সঙ্গে তাঁর বন্ধুত্ব বরাবরই তুঙ্গে।

এই পর্বের টিজার ইতিমধ্যেই ভক্তদের নজর কেড়েছে। যেখানে নানা খুনসুটিতে গৌরী ও করণকে আড্ডা দিতে দেখা যায়। তবে বলিউড হাঙ্গামার একটি সাক্ষাত্কারে, গৌরী স্বীকার করেছেন যে, করণ তাঁকে শোতে থাকতে বলেননি। শাহরুখ পত্নী আরও শেয়ার করেছেন যে তিনি তাঁর বন্ধু মহীপ এবং ভাবনার সঙ্গে কেবল আড্ডা দিতেই উপস্থিত হয়ে গিয়েছে। তাঁর কথায়, “আমি বলতেই পারি যে করণ কোনওদিন আমায় ডাকেনি। এই ১৮ বছরে, তিনি আমাকে হয়তো একবার জিজ্ঞাসা করেছিলেন বা সম্ভবত তিনি আমাকে জিজ্ঞাসা করেননি। এত বছর কেটে গেছে মনেও নেই। তবে অবশ্যই, করণ একজন খুব ভাল বন্ধু এবং এটি সত্যিই মজার ছিল কারণ আমি মহীপ এবং ভাবনার সাথেই আসছি। আমি জানতাম যে এখানে অনেক গাপশপ, চ্যাট এবং মজা হবে”।

শোতে তাঁর উপস্থিতি সম্পর্কে কথা বলার সময়, গৌরী খান আরও জানিয়ে ছিলেন যে একজনকে যথেষ্ট ‘গ্ল্যাম’ হতে হবে অন্যথায় করণ জোহর শোতে সেই সেলিব্রিটিকে ডাকবেন না। এই পর্বে গৌরী খানকে নানা মন্তব্য করতে শোনা যায় তাঁর পরিবার নিয়ে। তালিকা থেকে বাদ পড়েননি সুহানা থেকে শাহরুখ খান। যদিও কিং খান এখন শুটিং-এর কাজে ব্যস্ত, তবুও শো-এর মাঝে গৌরীর ফোন ধরে করণকে তিনি তাক লাগিয়ে দেন। এমনই নানা মজার উপাদানে ভরপুর কফি উইথ করণের এই স্পেশ্যাল পর্ব।