Gossip: বলিউডের ইতিহাসে প্রথম, এক ফ্রেমে ঐশ্বর্য-সুস্মিতা, করণ কি পারবেন অসম্ভবকে সম্ভব করতে

Gossip: বলিউডের ইতিহাসে প্রথম, এক ফ্রেমে ঐশ্বর্য-সুস্মিতা, করণ কি পারবেন অসম্ভবকে সম্ভব করতে

Talk Show: সুস্মিতা সেনের পুরোনো সাক্ষাৎকার দেখলেই বিষয়টা স্পষ্ট। সকলেই নাকি ঐশ্বর্যকে নিয়ে ভীষণ ব্যস্ত হয়ে পড়েছিলেন। যার ফলে সুস্মিতা দিন দিন গুরুত্ব হারিয়েছেন।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 22, 2022 | 6:30 PM

টিভির পর্দায় নয়। এখন কফি উইথ করণ ওটিটি-তেই জায়গা করে নিয়েছে। সেই মর্মেই সেলেবদের সঙ্গে একের পর এক আড্ডার আসর নিয়ে ভক্তদের মধ্যে কৌতুহলের পারদ তুঙ্গে। ইতিমধ্যেই সামান্থা প্রভুকে নিয়ে একাধিক খবর ভাইরাল। কখনও আবার কৃতির পোশাকের দাম ঘিরে চাঞ্চল্য। এবার সামনে উঠে এলো অন্য কাহিনি। কফি উইফ করণ ৭ সিজ়নে আসতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন ও সুস্মিতা সেন। দুই সুন্দরীকে ঘিরে এবার করণের আসর এবার জমে ওঠার পালা। তবে এই খবরে এখনও কোনও সিলমোহর পড়েনি।

৭ জুলাই থেকে শুরু হতে চলেছে এই শো। তার আগেই একাধিক খবরের জেরে ভাইরাল করণ। তবে সম্প্রতি ছড়িয়ে পড়ে আরও এক খবর। একই সঙ্গে নাকি এই শো-তে ঐশ্বর্য ও সুস্মিতার উপস্থিত থাকার কথা। এই খবর শোনা মাত্রই ভক্তদের মনে কৌতুহলের পারদ তুঙ্গে। কারণ এই দুই স্টারের মধ্যে থাকা সম্পর্ক খারাপ না হলেও সুস্মিতার মনে জমে থাকা একগুচ্ছ অভিমান বারে বারে উঁকি দিয়েছে।

সুস্মিতা সেনের পুরোনো সাক্ষাৎকার দেখলেই বিষয়টা স্পষ্ট। সকলেই নাকি ঐশ্বর্যকে নিয়ে ভীষণ ব্যস্ত হয়ে পড়েছিলেন। যার ফলে সুস্মিতা দিন দিন গুরুত্ব হারিয়েছেন। তাঁর কথায়, তিনি ঠিক যে পরিমাণে কাজ পেতে চেয়েছিলেন, তা দেওয়াই হয়নি। বলিউড তাঁর সাফল্যের কথা সেভাবে মনে রাখেনি। তাই পুরোনো সেই গ্লানি ভুলে কি এবার সুস্মিতা আড্ডায় মাতবেন, না কি করণের মুখোমুখি হয়ে খোলা মনে সবটা উগরে দিতেই আসছেন তিনি, তা স্পষ্ট হবে এই এপিসোড সামনে আসার পরই।

এই খবরটিও পড়ুন

বর্তমানে করণের এই শো নিয়ে তাই চর্চা তুঙ্গে। করণের মুখোমুখি বহু স্টার বহুবার বোল খুলেছেন। অনেকেই সপাট উত্তর দিয়েছেন, কেউ আবার এই শো থেকেই মুখ ফিরিয়ে নিয়েছে। যার ফলে যতদিন না পর্যন্ত এই শো-এর পক্ষ থেকে জানান হচ্ছে বিস্তারিত অতিথিদের তথ্য, ততদিন সবটাই বিটাউনের জল্পনা মাত্র।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA