John Abraham: বড়পর্দার স্টার, ২৯৯-৪৯৯ টাকায় পাওয়া যাবে না জনকে, ওটিটিকে কটাক্ষ করতেই চরম ট্রোল্ড

Trolling: সময়ের সঙ্গে সঙ্গে ওটিটির চাহিদা বাড়ায়, এখন বড়পর্দার পাশাপাশি অধিকাংশ স্টারেরাই চুটিয়ে কাজ করছেন ওটিটি-তে। তবে জন আব্রাহম ওটিটি-কে এখনও সেই মর্যাদা দিতে নারাজ।

John Abraham: বড়পর্দার স্টার, ২৯৯-৪৯৯ টাকায় পাওয়া যাবে না জনকে, ওটিটিকে কটাক্ষ করতেই চরম ট্রোল্ড
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2022 | 8:59 AM

সম্প্রতি বড়পর্দার স্টারেরা দস্তুর মত কাজ করছেন ওটিটি প্ল্যাটফর্মেও। বেশকিছু বিগ বাজেট ছবি মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। করোনা পরিস্থিতির পর ওটিটির ব্যবহার সকলের মধ্যে যেভাবে বেড়ে গিয়েছে, তা এক কথায় বলতে গেলে একটি নতুন ব্যবসার দরজা খুলে দিয়েছে। যার ফলে ওটিটি প্ল্যাটফর্মগুলোকে মাথায় রেখেও একের পর এক নতুন ছবি মুক্তি পাচ্ছে, তৈরি করা হচ্ছে নিত্য নতুন সিরিজ থেকে শো। তবে সেই ওটিটি নিয়ে প্রথমটায় বিগ স্ক্রিন স্টারেরা খুব একটা স্বাচ্ছন্দ্য বোধ করতে না। সময়ের সঙ্গে সঙ্গে ওটিটির চাহিদা বাড়ায়, এখন বড়পর্দার পাশাপাশি অধিকাংশ স্টারেরাই চুটিয়ে কাজ করছেন ওটিটি-তে। তবে জন আব্রাহম ওটিটি-কে এখনও সেই মর্যাদা দিতে নারাজ।

সম্প্রতি এমনই মন্তব্য করে বসলেন তিনি। সারা বছরের ২৯৯ বা ৪৯৯ টাকার বিনিময়ে একগুচ্ছ ভাল ছবি শো দেখার সুযোগ করে দিচ্ছে এই প্ল্যাটফর্ম। তবে জন চান তাঁকে ভক্তরা সিনেমাহলে টিকিট কেটে দেখুক। মাত্র এই সামান্য টাকায় তাঁকে পাওয়া যাবে না। সেই কারণেই নাকি তিনি ওটিটি-তে কাজ করছেন না। জনকে দেখা যাবে আগামী ছবি পাঠানে। তবে পাঠান ছবির মূল আকর্ষণ কি, তা আর বুঝিয়ে বলার প্রয়োজন নেই।

ফলে জনের এই মন্তব্যকে কটাক্ষ করেই ভক্তরা সাফ জানিয়ে দিলেন, পাঠান ছবি দর্শকেরা তাঁর জন্য নয়, শাহরুখ খানের জন্যই দেখতে যাবেন। ওটিটি ভক্তরা কড়া ভাষায় আক্রমণ করলেন জনকে। সম্প্রতি ইটাইমস-এ জন এই প্রসঙ্গে জানান, ”একজন প্রযোজক হিসেবে আমি ওটিটি-তে বিনিয়োগ করতে রাজি, আরও দর্শক টানার জন্য ভাল ছবি তৈরি করতে পারি ওটিটির জন্য। তবে একজন অভিনেতা হিসেবে আমি সব সময় চাইব বড়পর্দায় থাকতে।”

জন আরও জানান, ”আমি নিজেকে বড়পর্দার অভিনেতা হিসেবেই দেখতে চাই। বড়পর্দার দর্শক টানতে ছবি করব। আমি চাই না হঠাৎ করে কেউ আমার ছবি দেখতে দেখতে বন্ধ করে দিক, কারণ তাঁকে বাথরুম যেতে হবে। পাশাপাশি আমি ২৯৯ বা ৪৯৯-এ হাতের মুঠোয় আসতে চাই না। সত্যি বলতে এতে আমার সমস্যা আছে”। এই সাক্ষাৎকার ভাইরাল হওয়া মাত্রই, কেউ বললেন তিনি জনের একটি ছবিও দেখেননি, কেউ আবারও বললেন অভিনয়ে নজর দেওয়া উচিত, কোথায় অভিনয় করছেন সেখানে নয়।