Bollywood Gossip: একই পার্টিতে হাজির কঙ্গনা-করণ, সঙ্গে আবার তাপসীও, কী ঘটল তারপর?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Oct 23, 2022 | 8:29 AM

Kangana-Karan: এই বছরটা ভাল যাচ্ছে না কঙ্গনার। তাঁর ‘ধকড়’ ছবিটি বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে।

Bollywood Gossip: একই পার্টিতে হাজির কঙ্গনা-করণ, সঙ্গে আবার তাপসীও, কী ঘটল তারপর?
তারায় ভরা পার্টি।

করণ জোহরকে বলেছিলেন, ‘স্বজনপোষণের ধ্বজাধারী’। তাপসীকে দিদি রঙ্গোলী বলেছিলেন, ‘বোনের সস্তা কপি’। বহুবার এই দুই তারকার উপর অন্তরের ক্ষোভ উগরে দিয়েছেন কঙ্গনা রানাওয়াত। এবার করণ ও তাপসীর সঙ্গেই ‘হঠাৎ দেখা’ তাঁর। দেখা হল একতা কাপুরের দিওয়ালি পার্টিতে। আত্রায় খচিত ওই পার্টিতে কঙ্গনা, করণ, তাপসী, অঙ্কিতা– হাজির ছিলেন সকলেই। কী হল তারপর? বাকবিতন্ডায় ক জড়িয়ে পড়লেন তাঁরা?

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ভাইয়ের স্ত্রীর সঙ্গে ওই পার্টিতে হাজির ছিলেন তিনি। পার্টিতে বিশেষ কারও সঙ্গেই কথা বলতে দেখা যায়নি তাঁকে। তবে অঙ্কিতা লোখন্ডে ও স্বামী ভিকি জৈনের সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে। ভিকি ও অঙ্কিতার সঙ্গে কঙ্গনার সম্পর্ক মন্দ নয়। কঙ্গনার ছবি ‘মণিকর্ণিকা’তে অভিনয় করেছিলেন অঙ্কিতা। এমনকি সুশান্ত মারা যাওয়ার পর যখন অঙ্কিতা কেঁদে চলেছেন তখন পাশে পেয়েছিলেন কঙ্গনাকে। এমনকি গত বছর অঙ্কিতা যখন বিয়ে করেন তখন তাঁর মেহেন্দির অনুষ্ঠানেও হাজির ছিলেন কঙ্গনা। তবে করণ ও তাপসীকে এড়িয়ে চলেছেন কঙ্গনা। ওঁরাও এড়িয়ে গিয়েছেন তাঁকে। নতুন করে ঝামেলা না হলেও পুরনো ঝামেলার অবসান হয়নি মোটেও। পার্টিতে হাজির ছিলেন অনন্যা পান্ডে, দিশা পাটানি, শমিতা শেট্টি, করণ কুন্দ্রা সহ অনেকেই। এবারে বলিউডের প্রায় সব দিওয়ালি পার্টি থেকেই ব্রাত্য কঙ্গনা। প্রশ্ন উঠতেই পারে, কেন তবে একতা ডাকলেন তাঁকে? উত্তরটা বেশ পরিষ্কার। একতার রিয়ালিটি শো লকআপের সঞ্চালক ছিলেন কঙ্গনা। সেই শো সুপারহিট হয়েছিল। আর সে কারণেই কঙ্গনাকে ডেকে নেন ‘প্রযোজক’ কাপুর।

এই বছরটা ভাল যাচ্ছে না কঙ্গনার। তাঁর ‘ধকড়’ ছবিটি বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে। তবে ‘ইমারজেন্সি’ নিয়ে আবারও হাজির হচ্ছেন কঙ্গনা। ছবির পরিচালকও তিনি। কঙ্গনা আগেই জানিয়েছিলেন এই ছবি ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়। তাঁর উদ্দেশ্য এক রাজনৈতিক ছবি বানানো। তিনি বলেছিলেন, “আমার প্রজন্মকে ভারতে সামাজিক-রাজনৈতিক মানচিত্র বুঝতে সাহায্য করবে এই ছবি”। এই ছবিতে কঙ্গনার মেকআপের দায়িত্বে ছিলেন ‘বাফটা’ বিজেতা মেকআপ আর্টিস্ট ডেভিড মালিনোস্কি। এর আগেও প্রস্থেটিক মেকআপ নিয়ে অভিনয় করেছিলেন কঙ্গনা। ‘থালাইভি’ ছবিতে জয়ললিতার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। যদিও সেই ছবি হিট হয়নি। হাতে রয়েছে আরও এক ছবি। প্রদীপ সরকার পরিচালিত ‘নটী বিনোদিনী’।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla