Karan Johar: যে কোনও বিষয়েই আমি যৌনতা নিয়ে আসতে পারি: করণ জোহর

Bollywood: ২০১৭ সাল। কপিল শর্মা এসেছিলেন করণের শো'য়ে। কপিলকেও ছাড়েননি করণ। প্রশ্ন করেছিলেন তাঁর যৌনজীবন নিয়েও। আর কপিল! ঘেমেনেয়ে অস্থির! ঠিক কী ঘটেছিল?

Karan Johar: যে কোনও বিষয়েই আমি যৌনতা নিয়ে আসতে পারি: করণ জোহর
কমেডিয়ান বললেন...
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 03, 2022 | 3:01 PM

যৌনতা দিয়ে শুরু না হলেও যৌনতা দিয়েই শেষ– করণ জোহরের মতে এ যেন তাঁর ‘বাঁ হাতের খেলা’। চ্যাট শো-এ আমন্ত্রিতদের যৌনজীবন নিয়ে বারেবারেই নানা ধরনের ব্যক্তিগত প্রশ্ন করেছেন পরিচালক। কেউ রেগে গিয়েছেন আবার কেউ বা হেসে হেসেই উত্তর দিয়েছেন। ২০১৭ সাল। কপিল শর্মা এসেছিলেন করণের শো’য়ে। কপিলকেও ছাড়েননি করণ। প্রশ্ন করেছিলেন তাঁর যৌনজীবন নিয়েও। আর কপিল! ঘেমেনেয়ে অস্থির! ঠিক কী ঘটেছিল?

কপিলকে সরাসরি করণ জিজ্ঞাসা করেন, যৌনতার জন্য তিনি কী করেন? কপিল হতচকিত হয়ে গিয়েছিলেন। তিনি করণকে পাল্টা প্রশ্ন করেন, “এটা কি কফি উইদ করণ? নাকি করণের সঙ্গে অন্য কিছু?” এখানেই কিন্তু শেষ নয়, কপিল আরও বলেন, “আমি তোমার একটা বিশেষ গুণ দেখেছি। যদি দেশের অর্থনীতি নিয়েও প্রশ্ন করা হয় তবে সেই প্রসঙ্গকেও তুমি যৌনতার দিকে নিয়ে যেতে পার”। কপিলের সঙ্গে সম্মত হয়ে হাসতে হাসতে করণ বলেছিলেন, “হ্যাঁ, যে কোনও বিষয়কেই যৌনতার দিকে নিয়ে যেতে পারি আমি”। একই সঙ্গে জানিয়েছিলেন বারেবারেই মানুষের যৌনজীবন নিয়ে প্রশ্ন করায় মাঝেমধ্যে তাঁর মা-ও ছেলের উপর বেশ রেগেই যান। কিন্তু করণের মতে এই নাকি তাঁর ‘স্পেশ্যালিটি’। নিজের পর্দা নিজেই ফাঁস করে দেন তিনি!

করণ জোহরের এই সিজনের সাম্প্রতিক যে প্রোমো বের হয়েছে তাতে দেখা গিয়েছে সর্বক্ষণ সবার যৌনজীবন নিয়ে প্রশ্ন করায় করিনা কাপুর ও আমির খান বেশ ট্রোলই করছেন করণ জোহরকে। তবু করণ যেন দমে যাওয়ার পাত্র নয়। কিছুদিন আগেই করণের শো-এ এসেছিলেন দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোণ্ডা ও অনন্যা পাণ্ডে। সেখানেও বিজয়কে যৌনজীবন, থ্রিসাম ইত্যাদি নানা বিষয় নিয়ে প্রশ্ন করেছিলেন তিনি। বলিউডের সূত্র বলে, এই কারণেই নাকি করণের শো’তে আসতে চান না অনেক সেলেবও। করণের মুখের উপর উত্তর না দেওয়ার উপায় নেই, এদিকে সত্যি বললেও নানা সমস্যা! আর সেই কারণেই নাকি শো এড়িয়ে চলেন অনেকেই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla