Untold Story: কেউ আসতে চায় না করণের শো-তে, লোভ-ভয় দেখিয়ে সেলেবদের টোপ

Karan Johar: কাউকে মনে করিয়ে দেন বন্ধুত্বের কথা। কাউকে মনে করিয়ে দেন তিনি তাঁকে লঞ্চ করেছেন। তবে কোনও ফোনেই তেমন কোনও সঠিক উত্তর মেলে না বলে শেষে মন খারাপ হয়ে যায় করণের।

Untold Story: কেউ আসতে চায় না করণের শো-তে, লোভ-ভয় দেখিয়ে সেলেবদের টোপ
করণ জোহর।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 4:36 PM

কফি উইথ করণ সিজ়ন ৭ শুরু হয়ে গিয়েছে। তবে এবার আর টিভির পর্দায় নয়, সোজা ওটিটি-তে জায়গা করে নিয়েছে এই টক শো। কফি উইফ করণ শো-এর জনপ্রিয়তা নিয়ে কোনও প্রশ্নের অবকাশ থাকে না। যেখানে এই শো-তে আসার জন্য একশ্রেণীর সেলেবরা মুখিয়ে থাকেন, তেমনই এই শো-তে সেলেবদের পাওয়ার অপেক্ষাতেই বসে থাকেন করণ- না, এটা সামগ্রীক নয়, এক শ্রেণীর মত। যার মধ্যে অন্যতম নাম হল অনন্যা পান্ডে। অনন্যা পান্ডে একবার কফি উইথ করণ নিয়ে বেফাঁস মন্তব্য করে বেজায় বিপাকে পড়েছিলেন।

অনন্যার কথায়, কফি উইথ করণ থেকে ডাক পাওয়ার অর্থই হল বড় কোনও প্রাপ্তী। তাঁর কথায়, তাঁর বাবা চাঙ্কি পান্ডে এতদিন বলিউডে কাজ করের পরও ডাক পাননি কফি উইথ করণ শো থেকে। যার ফলে রীতিমত নাজেহাল হতে হয়েছিল অনন্যা পান্ডেকে। হতে হয়েছিল ট্রোলের শিকারও। তবে কফি উইথ করণ নিয়ে কী সত্যি সেলেবদের মনে এমনই মন্তব্য বর্তমান! সত্যি কি সকলেই এই শো-তে আসার জন্য মুখিয়ে থাকেন! এবার রহস্য ফাঁস করলেন খোদ করণ জোহার।

নিজেই শুরু করলেন বাহবা দিয়ে। সকলেই জানেন যে এই শো-তে আসার জন্য কীভাবে সকলে অপেক্ষায় থাকেন। এরপরই ধরা পরে আসল রূপ, নিজের কথা ফিরিয়ে নিয়ে তিনি বলে, আচ্ছা, সবাই নয় কিছু কিছু সেলেব। তারপর চলে একের পর এক ফোন। সকলেই একপ্রকার নাই বলে দেন করণকে। যার বিপরীতে নাজেহাল করণ সকলকে রীতিমত টোপ দিতে থাকে উপহার নিয়ে, উপহার বিক্রি করে দেওয়ার সুযোগ দেওয়া নিয়ে।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

কাউকে মনে করিয়ে দেন বন্ধুত্বের কথা। কাউকে মনে করিয়ে দেন তিনি তাঁকে লঞ্চ করেছেন। তবে কোনও ফোনেই তেমন কোনও সঠিক উত্তর মেলে না বলে শেষে মন খারাপ হয়ে যায় করণের। বর্কমানে এমনই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। মজার ছলে করা এই ভিডিয়োই এখন নতুন আকর্ষণ কফি উইথ করণের। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন সেই ভিডিয়ো।