Controversy: ‘কে বলেছে টিকিট কেটে সিনেমা দেখতে!’ বিস্ফোরক মুকেশ ভাট ট্রোলারদের দেখালেন ওটিটি-র পথ

Controversy: 'কে বলেছে টিকিট কেটে সিনেমা দেখতে!' বিস্ফোরক মুকেশ ভাট ট্রোলারদের দেখালেন ওটিটি-র পথ

Mukesh Bhatt: এই মন্তব্যে একদিকে যেমন ট্রোলাররা খানিক হলেও মুখে কুলুপ এঁটেছে, তেমনই আবার অন্য দিকে উঠেছে নতুন সমালোচনার ঝড়।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 20, 2022 | 2:30 PM

বহুমূল্য টিকিটের দাম। তাই নাকি অনেকেরই ক্ষমতার বাইরেই থেকে যাচ্ছে টিকিট কেটে ছবি দেখা। সম্প্রতি এমনই দাবি উঠল সোশ্যাল মিডিয়ায়। যেখানে স্পষ্টই জানান কিছু সংখ্যক সিনেভক্তরা দাবি তোলেন, টিকিটের মূল্য কমিয়ে দেওয়া হোক। তাহলেই দর্শক নাকি আবারও প্রেক্ষাগৃহে ফিরবে। এই নিয়ে নানা তর্ক-বিতর্ক-সমালোচনার মাঝে এবার বোমা ফাটালেন প্রযোজক মুকেশ ভাট। নানা বিতর্কের কেন্দ্রে বরাবরই খুব সহজেই জায়গা করে নিয়ে থাকেন তিনি। এবারও তার ব্যতিক্রম হল না। সিনে দুনিয়ার ব্যবসার দিকে আঙুল উঠতেই সপাটে মন্তব্য করে বসলেন পরিচালক।

‘টিকিটের দাম বেশি, সিনেমাহলে গিয়ে ছবি দেখবেন না।’ সরাসরি ট্রোলারদের উত্তর দিলেন তিনি। একদিকে যখন গোটা সিনে দুনিয়া দর্শকদের প্রেক্ষাগৃহে ফেরাতে মরিয়া, প্রত্যেকে নিজ নিজ তাগিদে সকলকে অনুরোধ করছেন, নিকটবর্তী প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটা দেখুন, সেই অবস্থায় দাঁড়িয়ে কীভাবে মুকেশ ভাট এমন মন্তব্য করে বসলেন তা নিয়েও প্রশ্ন তুলেছে একশ্রেণী। টিকিট কিনতে অপারক দর্শক, যাঁরা রীতিমত টিকিট মূল্য নিয়ে ট্রোল শুরু করেছেন সোশ্যাল মিডিয়ায়, এবার তাঁদের ওটিটি-র দরজা দেখিয়ে দিলেন মুকেশ ভাট।

এই খবরটিও পড়ুন

প্রযোজক বললেন, ‘দেখতে হবে না প্রেক্ষাগৃহে গিয়ে ছবি। কে বলেছে টিকিট কেটে ছবি দেখতে! তার থেকে ভাল ৩ থেকে ৪ সপ্তাহ অপেক্ষা করে যান, ছবি মুক্তি পেয়ে যাবে ওটিটি-তে। সেখানেই দেখে নেবেন।’ সপাট জানালেন বলিউডের খ্যাতনামা পরিচালক। এই মন্তব্যে একদিকে যেমন ট্রোলাররা খানিক হলেও মুখে কুলুপ এঁটেছে, তেমনই আবার অন্য দিকে উঠেছে নতুন সমালোচনার ঝড়। কীভাবে বলিউডের এক পরিচালক দায়িত্ব এড়িয়ে উপদেশ দিতে পারেন ওটিটি-তে ছবি দেখার! ছবির ব্যবসায় তা কতটা ঘাটতি আনতে পারে, সেই দিকে নজর না দিয়ে কীভাবে তিনি এমন মন্তব্য করলেন, তা নিয়ে চলছে আবার চুল চেরা বিচার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA