মনোজ বাজপেয়ী অভিনীত ‘ফ্যামিলি ম্যান ২’ ওটিটিতে আসছে খুব শীঘ্রই

পরিচালক-দ্বয় রাজ এবং ডিকে একটি সাক্ষাৎকারে বলেছেন, “আমরা জানি মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে। এই ভালবাসার জন্য আমরা সত্যি কৃতজ্ঞ। সিজন ২-ও যাতে মানুষের ভাল লাগে, আমরা আপ্রাণ চেষ্টা করেছি। আশা করি মানুষের ভাল লাগবে।"

  • TV9 Bangla
  • Published On - 18:15 PM, 4 May 2021
মনোজ বাজপেয়ী অভিনীত ‘ফ্যামিলি ম্যান ২’ ওটিটিতে আসছে খুব শীঘ্রই
'ফ্যামিলি ম্যান ২'-এর পোস্টার

‘ফ্যামিলি ম্যান’ রিলিজ করেছিল ২০১৯-এ। অ্যামাজন প্রাইমে। মনোজ বাজপেয়ী অভিনীত এই ওয়েব সিরিজটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিল। সাড়া ফেলেছিল মানুষের মধ্যে। ওয়েব সিরিজটি এতটাই পছন্দ করেছিল মানুষ যে সিজন ২ দেখার জন্য একটা আগ্রহ তৈরি হয়েছিল। ওয়েব সিরিজটির পরিচালক-দ্বয় রাজ এবং ডিকে এবং অ্যামাজন সিজন ২ বানাবার পরিকল্পনা শুরু করে দেয়। এতদিনে অপেক্ষার অবসান। ‘ফ্যামিলি ম্যান ২’ খুব শীঘ্রই অ্য়ামাজনে স্ট্রিমিং হতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Manoj Bajpayee (@bajpayee.manoj)

পরিচালক-দ্বয় রাজ এবং ডিকে একটি সাক্ষাৎকারে বলেছেন, “আমরা জানি মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে। এই ভালবাসার জন্য আমরা সত্যি কৃতজ্ঞ। সিজন ২-ও যাতে মানুষের ভাল লাগে, আমরা আপ্রাণ চেষ্টা করেছি। আশা করি মানুষের ভাল লাগবে। গরমের শেষেই রিলিজ করবে সিজন ২।” যদিও ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন ‘ফ্যামিলি ম্যান ২’রিলিজের জন্য একদম রেডি। এই জুন মাসেই অ্যামাজন প্রাইমে প্রিমিয়ার হবে ওয়েব সিরিজটির।

আরও পড়ুন:‘বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি হোক’, টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়ার পর কান্নায় ভেঙে পড়লেন কঙ্গনা

রাজ এবং ডিকে তাঁদের পরবর্তী ওয়েব সিরিজের কাজ শুরু করে দিয়েছেন। রাজকুমার রাওকে নিয়ে ‘স্ত্রী’ করার পর এই পরিচালকদ্বয় ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা করে নিয়েছেন।এরপর ‘ফ্য়ামিলি ম্যান’ওয়েব সিরিজ করার পর এই পরিচালকদ্বয়ের বাজার এখন তুঙ্গে। এঁদের সঙ্গেই এবার জুটি বাঁধছেন শাহিদ কাপুর। এঁদের হাত ধরেই ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন শাহিদ। রাজ এবং ডিকে দু’জনেই শাহিদকে ভেবেই স্ক্রিপ্ট লিখেছেন। দু’জনেরই পছন্দের জঁর থ্রিলার। নতুন ওয়েব সিরিজও তার ব্যতিক্রম নয়। তবে থ্রিলারের সঙ্গে আছে ‘ডার্ক হিউমর’। ওয়েব সিরিজের নাম এখনও ঠিক হয়নি। শাহিদ কাপুর মূল চরিত্রে অভিনয় করলেও বাকি কারা থাকছেন তাও এখনও ঠিক হয়নি।