Koffee With Karan: দিনের পর দিন কাজ নেই অর্থে পড়ছিল টান, স্ত্রীর মুখে সঞ্জয় কাপুরের কঠিন লড়াই

Karan Johar: করণের সপাট প্রশ্নে এবার উত্তর দিলেন মেহেপ, কীভাবে কেটেছে সঞ্জয়ের কঠিন সময়।

Koffee With Karan: দিনের পর দিন কাজ নেই অর্থে পড়ছিল টান, স্ত্রীর মুখে সঞ্জয় কাপুরের কঠিন লড়াই
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Sep 21, 2022 | 12:44 PM

বর্তমানে খবরের শিরোনামে নিত্য জায়গা করে নিচ্ছে কফি উইথ করণ। ঝড়ের গতিতে তা ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রতিটা সেলেবের অন্দরমহলের কাহিনি সামনে তুলে আনতে সিদ্ধহস্ত করণ জোহর। বরাবরই তিনি নিজেকে বিতর্কে জড়িয়েও পিছপা হতে নারাজ। সেলেবর ব্যক্তিগত সম্পর্ক থেকে সেক্স লাইফ, বলিউডের অন্দরমহলের টানাপোড়েন থেকে সংসারের হাল হকিকত। কিছুই বাদ পড়ে না করণ জোহরের তালিকা থেকে। এবার সেই তালিকায় নাম লেখাতে দেখা যায় গৌরী খানকে। সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন কফি উইথ করণের শো-তে। সেখানেই এসে তাঁকে অন্য লুকে, অন্যস্বাদে পাওয়া। সঙ্গে ছিলেন ভাবনা ও মেহেপ কাপুর। মেহেপ কাপুর সঞ্চয় কাপুরের স্ত্রী।

করণের প্রশ্নে মন খুলে দিলেন উত্তর। জানালেন, কীভাবে একটা সময় তিনি সঞ্জয় কাপুরের কঠিন পরিশ্রম ও লড়াইয়ের সাক্ষী থেকেছেন। একের পর এক কাজ হাত থেকে চলে যাওয়া। দীর্ঘ দিন কাজ না পেয়ে বাড়িতে বসে থাকা, সঞ্চয়ের অর্থে চলতে চলতে একটা সময় দেওয়ালে পিঠ থেকে যাওয়া, সবটাই তাঁর সমানে ঘটেছে। এসেছে আর্থিক টানাপোড়েনের সময়ও।  এই পরিস্থিতিতে দাঁড়িয়ে মেহেপের লড়াই কিছু কম ছিল না।

সঞ্জয় কাপুর একটা সময় যিনি একের পর এক ভাল হিট ছবি উপহার দিয়েছেন, তাঁর এই পরিস্থিতি দেখে সকলের এক প্রকার কিছুটা অবাকই হয়েছিলেন। কাপুর পরিবারের সকলেই সিনেদুনিয়ার সঙ্গে কম বেশি জড়িয়ে। সঞ্চয় কাপুরের ভাই বনি কাপুর, অনিল কাপুর, সোনম কাপুর, অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর, কিন্তু তিনি কোনওভাবে যেন সকলের চোখ থেকে রাতারাতি সরে গিয়েছিলেন। এ লড়াই তাঁর। যার সাক্ষী দীর্ঘ ২০ বছরের বেশি সময় ধরে থেকেছেন মেহেপ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla