‘ওই দেশ থেকে অনেক ভালবাসা পেয়েছি’, ভারতে আসতে চান ‘প্রফেসর’

'মানি হাইস্ট' আদতে স্প্যানিশ ক্রাইম ড্রামা। সাম্প্রতিক অতীতে নেটফ্লিক্সে ইংরেজি ব্যতীত অন্য ভাষায় সবচেয়ে বেশি দেখা ওয়েব সিরিজের রেকর্ড রয়েছে ‘মানি হেইস্ট’-এর ঝুলিতেই।

'ওই দেশ থেকে অনেক ভালবাসা পেয়েছি', ভারতে আসতে চান 'প্রফেসর'
'প্রফেসর'
Follow Us:
| Updated on: May 17, 2021 | 8:07 PM

শেষ হয়েছে ‘মানি হাইস্ট’ এর পঞ্চম এবং ফাইনাল সিজনের শুটিং। এরই মধ্যে ভক্তদের সঙ্গে ইনস্টাগ্রামে লাইভ আড্ডায় বসলেন সিজনের কেন্দ্রীয় চরিত্র প্রফেসর অর্থাৎ অ্যালভারো মর্টে। উচ্ছ্বসিত তিনি। যে ভাবে গত তিন বছরে ভক্তরা ভালবাসায় ভরিয়ে তুলেছে তাঁকে সে জন্য আপ্লুত প্রফেসর।

এখানেই শেষ নয়, তাঁকে যখন প্রশ্ন করা হয় ভারতেও মানি হাইস্ট যে এত জনপ্রিয় সে বিষয়ে তাঁর ধারণা রয়েছে কিনা, প্রফেসর উত্তরে বলেন, “ভারতের জন্য ভালবাসা। আমি জানি ভারতে আমাদের অনেক ভক্ত রয়েছে সে কথা আমি জানি। ওই দেশ থেকে অনেক মেসেজ পাই। ওরা সবাই ভীষণ ভাল।” পাশাপাশি সুযোগ পেলে ভারতে আসতেও চান বলে জানান তিনি।

View this post on Instagram

A post shared by Álvaro Morte (@alvaromorte)

‘মানি হাইস্ট’ আদতে স্প্যানিশ ক্রাইম ড্রামা। সাম্প্রতিক অতীতে নেটফ্লিক্সে ইংরেজি ব্যতীত অন্য ভাষায় সবচেয়ে বেশি দেখা ওয়েব সিরিজের রেকর্ড রয়েছে ‘মানি হেইস্ট’-এর ঝুলিতেই। এর চতুর্থ সিজন সব রেকর্ড ভেঙে দিয়েছিল। ৬৫ মিলিয়ন ভিউ হয়েছিল সেই সিজনের। এক বিবৃতিতে নির্মাতা তথা এক্সজিকিউটিভ প্রোডিউসার অ্যালেক্স পিনা বলেন, “আমরা প্রায় এক বছর সময় নিয়ে ভেবেছিলাম, এই টিম কীভাবে ভাঙব। কীভাবে প্রফেসরকে প্রায় দড়ির উপর বসিয়ে রাখব। কীভাবে বিভিন্ন চরিত্রের পরিবর্তন না করে পরিস্থিতি তৈরি করা যায়। তারই ফলাফল পঞ্চম সিজনে দেখতে পাবেন আপনারা। যুদ্ধ শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছে। কিন্তু এটাও বলতে পারি, এই সিজনেই উত্তেজনা সবথেকে বেশি। এই সিজনই সবথেকে মনে রাখার মতো।”

আরও পড়ুন “ভারতীয় প্ল্যাটফর্মে ওয়েব সিরিজে সাইন করতে ভয় পেয়েছিলাম”—মাহিরা খান

এখনও পর্যন্ত যা খবর আগামী জুলাইতে নেটফ্লিক্সে ‘মানি হেইস্ট’-এর পঞ্চম সিজনের স্ট্রিমিং শুরু হবে। মোট ১০টি পর্বে সাজানো হয়েছে এই সিজন।

View this post on Instagram

A post shared by Álvaro Morte (@alvaromorte)