অস্কার-জয়ী ছবি ‘অ্যানাদার রাউণ্ড’ খুব শীঘ্রই মুক্তি পাবে অ্যামাজনে

‘অ্যানাদার রাউণ্ড’ মূলত কমেডি ছবি। চার বন্ধুর গল্প। চারজনেই শিক্ষক। কিন্তু শিক্ষকতায় তাঁরা আর কোনও উৎসাহ পায় না। বছরের পর বছর পড়িয়ে তাঁরা ক্লান্ত।

অস্কার-জয়ী ছবি ‘অ্যানাদার রাউণ্ড’ খুব শীঘ্রই মুক্তি পাবে অ্যামাজনে
'অ্যানাদার রাউণ্ড'-এর পোস্টার
Follow Us:
| Updated on: May 14, 2021 | 5:10 PM

আরও একটি অস্কার-জয়ী ছবি দেখার সুযোগ করে দিচ্ছে অ্যামাজন। সম্প্রতি অ্যামাজনে মুক্তি পেয়েছে ‘মিনারি’। এই ছবিও অস্কার-জয়ী। এবার অ্যামাজনে দেখা যাবে আরেক অস্কার-জয়ী ছবি ‘অ্যানাদার রাউণ্ড’। সেরা আন্তর্জাতিক ছবি হিসাবে এবারে এই ছবি অস্কার ছিনিয়ে নিয়েছে। এই ছবি পরিচালনা করেছেন থমাস ভিন্টারবার্গ।

‘অ্যানাদার রাউণ্ড’ মূলত কমেডি ছবি। চার বন্ধুর গল্প। চারজনেই শিক্ষক। কিন্তু শিক্ষকতায় তাঁরা আর কোনও উৎসাহ পায় না। বছরের পর বছর পড়িয়ে তাঁরা ক্লান্ত। কিন্তু শিক্ষকতা যে তাঁদের আবার রুটি-রুজি। উৎসাহ হারালে কী ভাবে চলবে! তাই একদিন মদ্যপান করতে করতে চার বন্ধু কীভাবে আবার তাঁরা শিক্ষকতায় উৎসাহ ফিরে পেতে পারে তার প্ল্যান করে। এই নিয়েই গল্প এগোয় ‘অ্যানাদার রাউণ্ড’-এর। ছবিতে অভিনয় করেছেন ম্যাডস মিকেলসন, থমাস বো লারসেন, ম্যাগনাস মিলাং, মারিয়া বনেভি এবং আরও অনেকে।

View this post on Instagram

A post shared by amazon prime video IN (@primevideoin)

অ্যামাজনে ‘অ্যানাদার রাউণ্ড’ দেখাতে পেরে খুশি অ্যামাজনের ডিরেক্টর এবং কনটেন্ট-হেড বিজয় সুব্রহ্মণ্যম। তিনি বলেন, “পর পর দুটো অস্কার-জয়ী ছবি আমাদের দর্শকদের দেখাতে পেরে সত্যিই খুব খুশি। আমাদের লাইব্রেরিতে প্যারাসাইট, টেনেট,সাউণ্ড অফ মেটালের মত ছবির পাশাপাশি মিনার, অ্যানাদার রাউণ্ডের মত ছবিও সাবস্ক্রাইবাররা এখন দেখতে পাবেন। আমরা সব সময় চেষ্টা করি বেস্ট লোকাল এবং ইন্টারন্যাশানাল ছবিগুলো আমাদের ওটিটিতে দেখাতে। একটা দারুণ ফিল্ম লাইব্রেরি বানাবার পরিকল্পনা আমাদের যাতে দর্শক সব ধরণের ছবি আমাদের ওটিটিতে দেখতে পারেন।”

২০ মে অ্যামাজনে ‘অ্যানাদার রাউণ্ড’-এর প্রিমিয়ার হবে।

আরও পড়ুন:পোল্যান্ড থেকে ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর কিনছেন অমিতাভ