Pankaj Tripathi: ওটিটি না থাকলে আমি কোথাও পৌঁছতেই পারতাম না: পঙ্কজ ত্রিপাঠি

Ott Platform: একদিকে যখন জন আব্রাহম মনে করছেন যে তিনি ওটিটি-তে কাজ করলে তাঁর ইমেজ নষ্ট হবে, ঠিক তেমনই আবার পঙ্কজ ত্রিপাঠির উল্টো অভিমত।

Pankaj Tripathi: ওটিটি না থাকলে আমি কোথাও পৌঁছতেই পারতাম না: পঙ্কজ ত্রিপাঠি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2022 | 5:15 PM

লকডাউনের পর থেকেই সকলের জীবনে ওটিটি এক গুরুত্বপূর্ণ বিনোদনের অংশ হয়ে উঠেছে। যেখানে একের পর এক সিরিজ থেকে ছবি বর্তমানে জায়গা করে নিচ্ছে। নির্দিষ্ট টাকার বিনিময় বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের সদস্য হয়ে এখন বহু ছবি যখন ইচ্ছে তখন দেখে নেওয়াটা এক কথায় অভ্যাস হয়ে দাঁড়াচ্ছে। কখনও সিরিজ, কখনও সিনেমা, নতুন মুক্তির তালিকায় নাম লেখাচ্ছেন বহু সেলেব। যদিও ওটিটি নিয়ে এখনও অনেকেরই বেশ নাক উঁচু। যার মধ্যে অন্যতম নাম হল জন আব্রাহম। তিনি সদ্য এই নিয়ে মুখ খুলে হয়ে উঠেছে ভাইরাল। কড়া ভাষায় সমালোচিত হয়েছেন তিনি।

একদিকে যখন জন আব্রাহম মনে করছেন যে তিনি ওটিটি-তে কাজ করলে তাঁর ইমেজ নষ্ট হবে, ঠিক তেমনই আবার পঙ্কজ ত্রিপাঠির উল্টো অভিমত। তিনি মনে করেন, ওটিটি না থাকলে, তাঁর নিজের জায়গাটা তৈরি হত না। পঙ্কজ ত্রিপাঠি সম্প্রতি এই মর্মে মুখ খুলে ইটাইমস-এ জানান, ওটিটি একমাত্র আমায় এই জায়গাটা করে দিয়েছে। কারণ এখানে অভিনেতা-অভিনেত্রী নন, চিত্রনাট্যকেই বেশি গুরুত্ব দেওয়া হয়। আর ঠিক সেই কারণেই ওটিটি আমায় জায়গা করে দিয়েছে দর্শকদের মাঝে।

নিজের জনপ্রিয়তার সম্পূর্ণ তারিফটাই পঙ্কজ ত্রিপাঠি দিলেন ওটিটিকে। তিনি বলেন, আজ আমি যেখানে আছি, তা একমাত্র আমি যে ধরনে চরিত্রে কাজ করেছি, তার জন্যই। আমি আমার চরিত্রগুলোর তুলনায় ভীষণই ক্ষুদ্র। আমার যে প্রসার ঘটেছে, তা একমাত্র ওটিটির জন্যই। লুডো হোক বা কাগজ, পঙ্কজ ত্রিপাঠির ভাল কাজের তালিকায় থাকা একগুচ্ছ ওয়েব সিরিজকেও তিনি এগিয়ে রাখতে চান তাঁর মাইলেজ হিসেবেই। এখন একগুচ্ছ কাজের প্রস্তাব পঙ্কজ ত্রিপাঠির হাতে। তবে ওটিটি বা বড় পর্দা বাছাই করে নয়, পঙ্কজ ত্রিপাঠি চান মন খুলে অভিনয় করে যেতে।