Pathaan: প্রায় এক বছর আগেই ওটিটি-তে বিক্রি হল পাঠান! কত কোটিতে চুক্তি, মুক্তি পাচ্ছে কোথায়

Pathaan: প্রায় এক বছর আগেই ওটিটি-তে বিক্রি হল পাঠান! কত কোটিতে চুক্তি, মুক্তি পাচ্ছে কোথায়
শৈশবের একাধিক স্মৃতি এভাবেই বারে বারে ফিরে আসতে গেখা যায় শাহরুখ খানের নানা আলোচনায়। ঝড়ের গতিতে যা ভাইরাল। অর্থের কষ্ট, অর্থের অভাব এক সময় ছিল নিত্য সঙ্গী।

Shah Rukh Khan: শ্যুটিং ফ্লোরে বর্তমানে পাঠান রাজত্ব। আর সেই সুযোগকেই কাজে লাগিয়ে এবার ভক্তদের তাক লাগাতে চলেছেন পরিচালক।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 03, 2022 | 3:15 PM

শাহরুখ খান (Shah Rukh Khan) বলে কথা, তাঁর ছবি বলে কথা, পকল গুনছে ভক্তমহল গত তিন বছর ধরেই। সুপারস্টার সেলিং নয়, এবার অ্যাকশনে স্পেশাল টার্চ দিতে মরিয়া শাহরুখ, তাই সিগনেচার স্টাইলের কাঁধে সিনেমার যাবতীয় ব্যবসার দায়ভার চাপিয়ে দেওয়ার পালা ইতি। ফলে কিং খানকে নিয়ে কোনও রকমের ঝুঁকি নিতে নারাজ পাঠান ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। খুব যত্নের সঙ্গে তিনি সাজাচ্ছেন ছবিকে। আর সেই আভাস মিলতেই ঝাঁপিয়ে পড়ল এটিটি প্ল্যাটফর্মগুলো। কার তালিকায় যুক্ত হচ্ছে কিং খানের আগামী ছবি! কত টাকাতোই বা হচ্ছে চুক্তি!

সম্প্রতি ছবি নিয়ে এমনটাই সাফ মন্তব্য আনন্দের। মাঝে বেশ কিছুটা বিরতি, তার আগের ইতিহাসে ফ্লপ তকমা, রাইস-ই শেষ ছবি যেখানে শাহরুখ খানের দাপট সকলের নজরে আসে। এবার বিরতি থেকে নয়া লুকে, নয়া মেজাজে ছন্দে ফেরার পালা। কিং খানের প্রত্যাবর্তণ। ছবির নাম পাঠান, ইতিমধ্যেই ভাইরাল তা ভক্তদের হাতে হাতে। চলছে পুরো দমে কাজ। আরও আগে এই ছবির কাজ শেষ করা যেত, তবে বিদেশ সফরের দিনই কিং খানের জীবনে নামে নয়া ঝড়, মাদক কাণ্ডে নাম জড়িয়ে আরিয়ানকে নেওয়া হয় পুলিশি হেফাজতে।

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

সেই ঘোর কাটিয়ে শ্যুটিং ফ্লোরে বর্তমানে পাঠান রাজত্ব। আর সেই সুযোগকেই কাজে লাগিয়ে এবার ভক্তদের তাক লাগাতে চলেছেন পরিচালক। সিদ্ধার্থের কথায়- হিন্দি ছবির জগতে এমন অ্যাকশন এর আগে দর্শকদের উপহার দেওয়া হয়নি, এভাবেই সাজিয়ে তোলা হচ্ছে পাঠান ছবি। খুব সুক্ষ্মভাবে এর প্রচার থেকে শুরু করে প্রমোশন সাজানো হচ্ছে। এক কথায় বলতে গেলে এটা আমাদের গর্বের বিষয়। একদিকে কিং খান, পাশাপাশি বি-টাউনের অন্যতম সুপারহিট স্টার দীপিকা পাড়ুকোন, এটাই সবথেকে চমকপ্রদ, কারণ এই জুটি ইতিমধ্যেই ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন। তাই পাঠান ছবি ঘিরে ভক্তদের খিদে বর্তমানে দ্বিগুণ। সেই কারণেই এবার আমাজন প্রাইম ২০০ কোটিতে কিনল পাঠান ছবি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির মুক্তির দিন, ২০২৩ সালে ২৫ জানুয়ারি পর্দায় ফিরছেন কিং খান। তার কিছুদিনের পরই তা মুক্তি পাবে আমাজনে।

আরও পড়ুন- Kajol Controversy: বিপদের দিনে কেন শাহরুখের পাশে ছিলেন না কাজল! কারণ জানিয়ে সপাট উত্তর অজয়-ঘরণীর

আরও পড়ুন- Bollywood Relationship: ঐশ্বর্য-ক্যাট নয়, বলিউডের কোন অভিনেত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন সলমন?

আরও পড়ুন- Bollywood Gossip: রেখার গালে একের পর এক সপাট চড় অমিতাভের, কোন পরিস্থিতিতে বাধ্য হয়েছিলেন বিগ বি

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA