প্রায় আঠেরো বছর পর একসঙ্গে রবিনা-অক্ষয়

'এলওসি কার্গিল' ছবিতে একসনেগ অভিনয় করলেও স্ক্রিন শেয়ার করেননি অক্ষয় এবং রবিনা। সে কথা জানিয়েই রবিনা লেখেন, "এই প্রথম অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছি। আমি উচ্ছ্বসিত।"

প্রায় আঠেরো বছর পর একসঙ্গে রবিনা-অক্ষয়
রবিনা টন্ডন
Follow Us:
| Updated on: Apr 13, 2021 | 5:09 PM

‘এলওসি কার্গিল’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন রবিনা টন্ডন এবং অক্ষয় খান্না। আবার ফিরছেন তাঁরা। ফিরছে নস্টালজিয়া। আঠারো বছর পর। ‘লেগাসি’ নামক এক ওয়েব সিরিজের হাত ধরেই আবারও একসঙ্গে কাজ করা তাঁদের। সে কথা ইনস্টাগ্রামে নিজেই জানিয়েছেন রবিনা টন্ডন।

‘এলওসি কার্গিল’ ছবিতে একসনেগ অভিনয় করলেও স্ক্রিন শেয়ার করেননি অক্ষয় এবং রবিনা। সে কথা জানিয়েই রবিনা লেখেন, “এই প্রথম অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছি। আমি উচ্ছ্বসিত।” অন্যদিকে অক্ষয়ও প্রথম বার ডিজিটাল মিডিয়ায় অভিনয় করতে চলেছেন। সে প্রসঙ্গে তাঁর বক্তব্য, “সিনেমার সঙ্গে সঙ্গে ওয়েবসিরিজে কাজ করার নিঃসন্দেহে বেশ রিফ্রেশিং একটা ব্যাপার। আমি খুশি যে লিগাসি আমার প্রথম ওয়েব সিরিজ হতে চলেছে।

‘লিগাসি’ ওয়েব সিরিজের পরিচালক বিজয় গুট্টের সঙ্গে এর আগে কাজ করেছেন অক্ষয়। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত রাজনৈতিক প্রেক্ষাপটে বানানো ছবি ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবির পরিচালক ছিলেন বিজয়। অক্ষয়কে শেষ দেখা গিয়েছে ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘সব কুশল মঙ্গল’-এ। অন্যদিকে ‘কেজিএফ ২’ ছবিতে অভিনয় করতে চলেছেন রবিনা। সূত্র বলছে ওই ছবিতে এক রাজনীতিবিদের চরিত্রে দেখা যেতে চলেছে তাঁকে।