Mai Second Season: ‘মাই’-এর দ্বিতীয় সিজনে রুক্মিণী মৈত্র?

Mai Second Season: 'মাই'-এর দ্বিতীয় সিজনে রুক্মিণী মৈত্র?
'মাই'-এর দ্বিতীয় সিজনে রুক্মিণী?

Rukmini Maitra: মুম্বই থেকে কলকাতা বহু বছর ধরে মডেল রুক্মিণীর অবাধ বিচরণ। কিন্তু অভিনেত্রী রুক্মিণী ধীরে-ধীরে মেলে ধরছেন নিজেকে।

TV9 Bangla Digital

| Edited By: utsha hazra

May 10, 2022 | 1:44 PM

বেশ কিছুদিন হল টলিপাড়ার গণ্ডি ছাড়িয়ে আরব সাগরের পাড়ে পা রেখেছেন তিনি। তাঁর অভিনয় জীবনের বয়স মাত্র পাঁচ বছর। কথা হচ্ছে রুক্মিণী মৈত্রের। তাঁর গালের টোল, উচ্চতা, তাঁর প্রেজ়েন্স অনেকের থেকেই তাঁকে আলাদা করে। এবার অভিনেত্রী রুক্মিণী মৈত্রর মুকুটে যোগ হতে চলেছে এক নতুন পালক। সূত্রের খবর অনুযায়ী, ‘সনক’-এর পর এবার হিন্দি এক ওয়েব সিরিজ়ে দেখা যেতে পারে নায়িকাকে।

সূত্র আপাতত যা বলছে, তা অনেকটা এরকম: সাক্ষী তানওয়ার অভিনীত সিরিজ় ‘মাই’-এর দ্বিতীয় সিজ়নে অভিনয় করার অফার গিয়েছে রুক্মিণী মৈত্রর কাছে। না নায়িকা এখনও হ্যাঁ বা না কোনওটাই জানানি। খবর এমনটাই। এই বিষয়ে নায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে, তাঁর ফোন বেজে গিয়েছে। মেয়ের মৃত্যুর কিনারা করতে একজন মা ঠিক কী-কী করতে পারে, সেই ছবি নেটফ্লিক্সে দেখেছে দর্শক। সেখানে সাক্ষী তানওয়ারের অসাধারণ অভিনয় নজর কেড়েছে দর্শকের। দর্শকের থেকে এত ভালবাসা পাওয়ার পর দ্বিতীয় সিজ়নের ঘোষণা করেন পরিচালক অনশাই লাল।

এই খবরটিও পড়ুন

অন্যদিকে এই কয়েক বছরে দর্শকের প্রিয় হয়ে উঠেছেন রুক্মিণীও। ‘সনক’-এ বিদ্যুৎ জামালের সঙ্গে রুক্মিণীর রসায়ন এক কথায় প্রকাশ করা সত্যিই কঠিন। মুম্বই থেকে কলকাতা বহু বছর ধরে মডেল রুক্মিণীর অবাধ বিচরণ। কিন্তু অভিনেত্রী রুক্মিণী ধীরে-ধীরে মেলে ধরছেন নিজেকে। চ্যাম্পের ‘জয়া’ থেকে আজ কিশমিশের ‘রোহিনী’ লক্ষ্য করলে হয় তো অনেকটাই পার্থক্য দেখবেন । দেব-রুক্মিণী, আবীর-রুক্মিণী জুটি থেকে বিদ্যুৎ-রুক্মিণী জুটি। দর্শকরা ভালবেসেছেন। তবে এই নতুন যাত্রায় ঠিক কী ভাবে ধরা দেন নায়িকা, তা তো সময়ই বলবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA