Samantha Ruth Prabu: প্রাক্তন স্বামীর বিরুদ্ধে ‘ষড়যন্ত্র’? গুরুতর অভিযোগের পাল্টা মুখ খুললেন সামান্থা

Samantha Ruth Prabu: প্রাক্তন স্বামীর বিরুদ্ধে 'ষড়যন্ত্র'? গুরুতর অভিযোগের পাল্টা মুখ খুললেন সামান্থা
গুরুতর অভিযোগের পাল্টা মুখ খুললেন সামান্থা

Samantha Ruth Prabu: বিগত বেশ কিছু দিন ধরেই রটে, ‘মেড ইন হেভেন’-এর লাস্যময়ী অভিনেত্রী সবিতা ধুলিপালার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন নাগা।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 21, 2022 | 7:35 PM

আরও একবার নেটিজেনদের কাঠগড়ায় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তাঁর বিরুদ্ধে অভিযোগ, প্রাক্তন স্বামী নাগা চৈতন্যর চরিত্র কলুষিত করতে চাইছেন তিনি। ইচ্ছে করে নাকি নাগার নাম জুড়ে দিচ্ছেন অন্য অভিনেত্রী সঙ্গে, এমনটাই দাবি নাগা ভক্তদের। এই অভিযোগ উঠে আসতেই পাল্টা চুপ করে থাকলেন না সামান্থাও। মুখ খুললেন তিনিও।

তিনি একটি টুইটে শেয়ার করে লেখেন, “মেয়ের নামে গুজব রটলে তা সত্যি! ছেলের নামে রটেলে তা হয়ে যায় কোনও মেয়ে ইচ্ছাকৃত রটাচ্ছে তাঁর নামে। প্লিজ নিজেদেরকে বড় করে তুলুন। দুইজনেই অতীত ফেলে এগিয়ে এসেছি। আপনাদেরও তাই করা উচিত। নিজেদের কাজে মন দিন। পরিবারের খেয়াল রাখুন এই সব না করে”।

বিগত বেশ কিছু দিন ধরেই রটে, ‘মেড ইন হেভেন’-এর লাস্যময়ী অভিনেত্রী সবিতা ধুলিপালার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন নাগা। এও শোনা যাচ্ছিল সম্প্রতি তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে বহু জায়গায়। কখনও দেখা যাচ্ছে নাগার্জুনার বাড়িতে। আবার কখনও বা হোটেলে। একসঙ্গে গাড়িতেও দেখা যাচ্ছিল তাঁদের। যদিও নাগা যে নতুন প্রেমে পড়েছেন এ কথা মানতে নারাজ নাগা-ভক্তরা অভিযোগ তোলেন সামান্থার জনসংযোগকারী দলই নাগার নামে ইচ্ছে করে এই সব রটাচ্ছে। এবার সেই ঘটনারই প্রতিবাদ করলেন সামান্থা। পরিষ্কার জানিয়ে দেন, এই সব অভিযোগ একেবারেই মিথ্যে। গত বছর নাগা ও সামান্থার বিচ্ছেদ ঘটে। দুজনেই নিজেদের ইনস্টাগ্রামে বিচ্ছেদের খবর জানিয়ে লেখেন, যা সিদ্ধান্ত নেওয়া হয়ে তা নেওয়া হয়েছে যৌথভাবেই। যদিও বিচ্ছেদের পরেই সামান্থাকে কুৎসিত ট্রোল করা হয়। তখনও প্রতিবাদ করেছিলেন সামান্থা। এবার আবারও ‘মিথ্যে অভিযোগ’-এর বিরুদ্ধে সরব তিনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA