Bollywood Trolls: প্রথম ছবিতেই মাথা ঘুরে গেছে শাহরুখ কন্যা সুহানার? কপালে জুটেছে ‘মেজাজি’ তকমা

Bollywood Trolls: প্রথম ছবিতেই মাথা ঘুরে গেছে শাহরুখ কন্যা সুহানার? কপালে জুটেছে 'মেজাজি' তকমা
সুহানা খান।

Suhana Khan: তিনি শাহরুখ খানের কন্যা। সেই কারণেই কি এতখানি অহংকার!

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 24, 2022 | 7:10 AM

সবে মাত্র সিনেমায় সুযোগ পেয়েছেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। নিউ ইয়র্কে অভিনয় নিয়ে লেখাপড়া করে দেশে ফিরতেই ছবির অফার আসে তাঁর কাছে। জ়োয়া আখতারের ছবি ‘দ্য আর্চিস’-এ অভিনয় করার সুযোগ পেয়েছেন সুহানা। একে কিং খানের কন্যা, তায় তারকা সন্তানের বলিউড-অভিষেক, বাড়তি নজর তো কাড়বেনই… তাই নয় কী! ফলে, এই মুহূর্তে তিনি যেখানেই যান না কেন, পিছনে ধাওয়া করছেন পাপারাৎজ়িরা। কিছু-কিছু সময় চিত্র সাংবাদিকরা তাঁকে ডেকেও ফেলছেন, যেমনটা তারকাদের তাঁরা ডাকেন। কিন্তু অধিকাংশ ক্ষেত্রেই সুহানা সাড়া দিচ্ছেন না। পাপারাৎজ়িরাই ভিডিয়ো শেয়ার করেছেন সুহানার। সেই ভিডিয়োর নীচে কমেন্ট এসেছে, সুহানা মেজাজি, অহংকারী। একটি নাচের মহড়ার জন্য গন্তব্যে পৌঁছতেই পাপারাৎজ়িরা তাঁকে ডাকেন। সুহানা ঘুরেও তাকাননি তাঁদের দিকে। বিষয়টিতে তীব্র কটাক্ষের মুখে পড়েছেন তারকা সন্তান। সাধারণত এসব ক্ষেত্রে সারা আলি খান, জাহ্নবী কাপুরের মতো স্টার কিডরা ঘুরে দাঁড়িয়ে হাত নাড়েন পাপারাৎজ়িদের দেখে। কুশল বিনিময় করেন। কিন্তু সুহানাকে সে সব কিছুই করতে দেখা যায় না। কালো ফ্রেমের সানগ্লাসের আড়ালে নিজের নজর লুকিয়ে রেখেছেন শাহ-কন্যা।

জোয়া আখতারের মিউজ়িক্যাল ড্রামা ‘দা আর্চিস’-এ অভিনয় করছেন সুহানা। তাতে অভিষেক হচ্ছে আরও দুই তারকা সন্তানের। একজন বনি কাপুর ও শ্রীদেবীর কনিষ্ঠ কন্যা খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্থ নন্দা।

এই খবরটিও পড়ুন

বিশ্বে জুড়ে আর্চিজ় কমিক্সের ভক্ত ছড়িয়ে। এ দেশের বাচ্চাদের কাছেও আর্চি অত্যন্তই প্রিয়। হিন্দি ভাষায় তৈরি হচ্ছে ‘দ্য আর্চি’ ছবিটি। নিজের ইনস্টাগ্রাম থেকে জ়োয়া আগেই জানিয়েছিলেন সিনেমা হলে নয়, ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেই স্ট্রিম করবে ‘দ্য আর্চি’। টাইগার বেবি ও গ্রাফিক ইন্ডিয়ার ব্যানারে তৈরি হবে ছবিটি। ছবির অন্যতম প্রযোজক জ়োয়া নিজেই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA