Uorfi Javed: নতুন রেকর্ড উরফির, ছাপিয়ে গেলেন কিয়ারা-কঙ্গনাকেও!

ট্রোলারদের রীতিমতো মাথায় হাত! কী করেছেন উরফি? কীসের রেকর্ড রয়েছে তাঁর ঝুলিতে?

Uorfi Javed: নতুন রেকর্ড উরফির, ছাপিয়ে গেলেন কিয়ারা-কঙ্গনাকেও!
কঙ্গনা-কিয়ারাকেও ছাপিয়ে গেলেন উরফি জাভেদ, গড়লেন নতুন রেকর্ড
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2022 | 8:55 PM

উরফি জাভেদ– বলিউডের বিতর্কিত সেনসেশন। তাঁকে নিয়ে হাজারও কথা, হাজারও গসিপ। তবু তিনি যেন বেপরোয়া। এবার নয়া রেকর্ড গড়লেন উরফি। নতুন মুকুট তাঁর ঝুলিতে। জনপ্রিয়তার নিরিখে ছাপিয়ে গেলেন কঙ্গনা রানাওয়াত ও কিয়ারা আডবাণীদেরও। যা দেখে ট্রোলারদের রীতিমতো মাথায় হাত! কী করেছেন উরফি? কীসের রেকর্ড রয়েছে তাঁর ঝুলিতে?

গুগল সার্চইঞ্জিনের এক পরিসংখ্যান জানাচ্ছে, ‘মোস্ট সার্চড এশিয়ানসদের’ তালিকায় তিনি চলে এসেছেন এমন এক নম্বরে যা পিছনে ফেলে দিয়েছে শিল্পা শেট্টি, কিয়ারা আডবাণী এমনকি কঙ্গনা রানাওয়াতকেও। এই মুহূর্তে উরফির স্থান ৫৭ নম্বরে। তাঁদের চেয়ে অনেকটাই বেশি। কী এই ‘মোস্ট সার্চড এশিয়ান্স’? অর্থাৎ গুগুল সার্চইঞ্জিনে এশিয়ান কোন তারকার নাম সবচেয়ে বেশিবার সাধারণ মানুষ খুঁজে বের করেছে তার এক তালিকা– সেই তালিকাতেই রীতিমতো চমকে দেওয়ার মতো ফল করেছেন উরফি।

হাতে কাজ নেই, রয়েছে শুধু উদ্ভট ফ্যাশন, আর তাতেই কিয়ারা থেকে কঙ্গনা সবাইকেই ঘায়েল করেছেন এই ইন্টারনেট সেনসেশন। শুধু কি তাই? দিশা পাটানি থেকে রাকুল প্রীত সিংও রয়েছেন উরফির পিছনেই। অন্যদিকে অন্য এক টেলিভিশন তারকা তেজস্বী প্রকাশও জায়গা করে নিয়েছেন সেরা ১০০-র তালিকায়। তিনি রয়েছেন ৮১ নম্বরে।

প্রথম দশে কারা রয়েছেন দেখে নেওয়া যাক

১। বিটিএস ২। জুংকুক ৩। সিধু মুসেওয়ালা ৪। জিমিন ৫। লতা মঙ্গেশকর ৬। লিসা ৭। ক্যাটরিনা কাইফ ৫। আলিয়া ভাট ৬। প্রিয়াঙ্কা চোপড়া ১০। বিরাট কোহলি