Urfi Javed: খোলা পিঠ, অদ্ভুত জিন্স, সঙ্গে দাঁতে লিপস্টিক, উরফির কানে গিয়ে ফ্যাশন টিপস

Urfi Javed: খোলা পিঠ, অদ্ভুত জিন্স, সঙ্গে দাঁতে লিপস্টিক, উরফির কানে গিয়ে ফ্যাশন টিপস

Viral News: বারে বারে নিজের জীবনের স্ট্রাগেল নিয়ে মুখ খুলেছেন এই সেলেব স্টার। তিনি জানান, অর্থের অভাবে ছোট ছোট যা পাঠ তিনি পেতেন তাই করতে বাধ্য হয়েছিলেন।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 12, 2022 | 7:53 AM

বি-টাউনের বিতর্কিত সেলেব মানেই বর্তমানে একটাই নাম সবার আগে চোখে পড়ে, আর তা হল উরফি জাভেদ (Urfi Javed)। একের পর এক পোশাক বিতর্কে বারে বারে জড়িয়েছে যাঁর নাম। ঝড়ের গতীতে ভাইরাল হয়ে ওঠা সেলেবের মধ্যে উরফি যেন অন্যতম। তাঁর ফ্যাশন যেমন প্রতিটা পদক্ষেপে থাকে লাইম লাইটে, ঠিক তেমনই প্রতিটা পদে পদে নিজেকে প্রমাণ করতে গিয়ে ট্রোলিং-এর শিকার হতে হয় তাঁকে। শরীরের খোলা অংশ নিয়ে নানা কুমন্তব্য যেন তাঁর নিত্য সঙ্গী। তবে এই সব বিষয় নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই তাঁর। উল্টে উরফি জানান, তাঁর স্বপ্ন অনেক বড় কিছু হওয়ার। তাঁর স্বপ্ন প্রতিটা পদে পদে নিজেকে প্রমাণ করে ভাল কাজ দর্শকদের উপহার দেওয়ার। তবে নজরের কেন্দ্রে থাকতেই মরিয়া উরফি, এবার অদ্ভুত জিন্স পরে খোলা পিঠে হাজির তিনি। কানে এসে ভক্তরা দিয়ে গেলেন টিপস, হাঁতে লিপস্টিক লেগে, প্রকাশ্যে তা স্বীকার করতে দুবার ভাবেননি উরফি।

সিনে দুনিয়ায় নেই পরিচিতি, তবে ফ্যাশন দুনিয়ায় ঝড় তুলেছে বর্তমানে উরফি জাভেদ। যা নিয়ে বতর্কের সৃষ্টি হলেও নজর হটছে না তাঁর উপর থেকে কারুরই। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এক একটি পোস্ট ঘিরে লাইকের বন্যা। তবে তাঁর পরিচিতি এখানেই ইতি থাক, এমনটা তিনি চান না। প্রতিটা মুহূর্তে তিনি ঠিক কতটা মানসিক যন্ত্রণা দিয়ে গিয়েছেন, তা নিজেই প্রকাশ্যে জানান সেলেবস্টার। সম্প্রতি মিস মানিলীর সঙ্গে কথোপকথনে এমনভাবেই নিজেকে উজার করে দিলেন বিগ বস স্টার। জানান, ‘জীবনে অনেক বড় কিছু করার স্বপ্ন দেখেছি, কিন্তু টাকার অভাবেই এমন ছোট ছোট চরিত্রে কাজ করতে বাধ্য হয়েছি প্রতিটা মুহূর্তে।’

এই খবরটিও পড়ুন

যদিও ট্রোলকে গুরুত্বদেন না তিনি, বারে বারে নিজের জীবনের স্ট্রাগেল নিয়ে মুখ খুলেছেন এই সেলেব স্টার। তিনি জানান, অর্থের অভাবে ছোট ছোট যা পাঠ তিনি পেতেন তাই করতে বাধ্য হয়েছিলেন। কিন্তু বাড়ি ছেড়েছিলেন, অনেক বড় কিছু হওয়ার স্বপ্ন বুকে নিয়ে। স্থির করেছিলেন, না হয় তিনি বড় কিছু করে দেখিয়ে দেবেন, নয়তো তিনি আত্মহত্যার পথই বেছে নেবেন। সদ্য নিজের জীবনের কঠিন অধ্যায়, লড়াই নিয়ে মুখ খোলেন উরফি জাভেদ। একটা ভাল কাজের অপেক্ষায় এখনও উরফি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA