Samantha Ruth Prabhu: আমাকে ও নাগাকে একটা ঘরে রাখলে ধারাল জিনিস সরিয়ে রাখতে হবে: সামান্থা রুথ প্রভু

Samantha Ruth Prabhu: নাগা ও সামান্থার মধ্যে কতখানি তিক্ততা রয়েছে, অভিনেত্রী নিজে মুখে সে কথা বলেছেন 'কফি উইথ করণ'-এর সপ্তম সিজ়নে এসে।

Samantha Ruth Prabhu: আমাকে ও নাগাকে একটা ঘরে রাখলে ধারাল জিনিস সরিয়ে রাখতে হবে:  সামান্থা রুথ প্রভু
সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2022 | 12:30 PM

গত বছরই বিয়ে ভেঙেছেন দুই দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর। ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম হওয়া ‘কফি উইফ করণ’-এর শেষ এপিসোডে সামান্থা এসেছিলেন অক্ষয় কুমারের সঙ্গে। শোয়ে এসে নাগার সঙ্গে তাঁর ভেঙে যাওয়া সম্পর্ক নিয়ে মুখ খোলেন সামান্থা। করণ তাঁকে সরাসরি জিজ্ঞেস করেছিলেন, “আমার মনে হয়, তুমিই তোমার স্বামীর সঙ্গে সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়েছ…” সামান্থা করণকে তৎক্ষণাৎ সংশোধন করে বলেছিলেন, “আমার ‘প্রাক্তন স্বামী’…”। করণ বলেন, “দুঃখিত, তোমার প্রাক্তন স্বামী।” তারপর জিজ্ঞেস করেন, “ট্রোলিংয়ের কারণেই কি এসব হল?” সামান্থা বলেন, “হ্যাঁ, বিষয়টা আমি ঠিক বোঝাতে পারব না… আমি সৎ ও পরিষ্কার থাকার চেষ্টা করেছি বরাবর। বিয়ে ভাঙার সময় এসব নিয়ে খুব একটা দুঃখ পাওয়ার অবকাশ ছিল না আমার। আমার কাছে কোনও উত্তরও ছিল না এসবের।”

তারপর সামান্থা বলেন, “বিষয়টা কঠিন ছিল। কিন্তু এখন সব ঠিক আছে। আমি শক্তিশালী মানুষ।” সামান্থাকে করণ ফের জিজ্ঞেস করেন, “তোমার ও নাগার মধ্যে কি তিক্ততা রয়েছে?” এই প্রশ্নের উত্তর কেবল করণ নন, জানতে চান সামান্থা ও নাগার অনুরাগীরাও। সামান্থা বলেছেন, “আমাদের মধ্যে তিক্ততা রয়েছে। আমাদের একটি ঘরে রেখে দিলে ধারালো জিনিস লুকিয়ে ফেলতে হবে। তাই আমার উত্তর, হ্যাঁ আমাদের মধ্যে তিক্ততা রয়েছে। এটা নিয়ে আমার মনে হয় এখন কথা না বলাই ভাল। হয়তো ভবিষ্যতে বলব।”

নাগার সঙ্গে বিয়ে ভাঙার পর নাকি ২৫০ কোটি টাকা খোরপোষ পেয়েছেন সামান্থা। এমন কথাও রটেছে বিবাহ বিচ্ছেদের মধ্যে। এই রটনার জবাবে হেসে গড়িয়ে গিয়েছেন সামান্থা। এও জানিয়েছেন, কিছুই পাননি তিনি। ২০২১ সালের অক্টোবর মাসে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে বিয়ে ভাঙার খবর জানিয়েছিলেন সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। ২০১৭ সালে গোয়া শহরে তাঁদের বিয়ে হয়। তাঁরা একে-অপরকে বিয়ে করেছিলেন ভালবেসেই।