বহু ফেস্টিভ্যাল ঘুরে ‘হাম ভি আকেলে, তুম ভি আকেলে’ রিলিজ করছে ওটিটিতে

‘হাম ভি আকেলে, তুম ভি আকেলে’ মিষ্টি প্রেমের গল্প। মানসী এবং বীরের প্রেমগাঁথা। ৯মে থেকে ডিজনি+হটস্টারে স্ট্রিমিং হতে শুরু করবে।

  • TV9 Bangla
  • Published On - 17:45 PM, 3 May 2021
বহু ফেস্টিভ্যাল ঘুরে ‘হাম ভি আকেলে, তুম ভি আকেলে’ রিলিজ করছে ওটিটিতে
'হাম ভি আকেলে, তুম ভি আকেলে'-র পোস্টার

আন্তর্জাতিক সিনেমা-মহলে সাড়া ফেলেছে ‘হাম ভি আকেলে, তুম ভি আকেলে’। দেশে-বিদেশের বহু চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে ছবিটি। নিউ ইয়র্কের সাউথ এশিয়ান ইন্টারন্যাশানাল ফিল্ম ফেস্টিভ্যালে দর্শকের পছন্দের সেরা ছবির শিরোপা পেয়েছে। রাজস্থান আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা পরিচালক,সেরা অভিনেতা এবং সেরা অভিনেত্রী–সব পুরস্কার এই ছবির ঝুলিতে। মেলবর্নের আই এফ এফ এম(IFFM)-এ এই ছবি দেখানো হয়েছে। সবার মন জয় করে নিয়েছে। এশিয়ার সবচেয়ে বড় LGBTQ ফিল্ম ফেস্টিভ্যাল ‘কাশিস’-এ ‘ক্লোজিং ফিল্ম’-এ হিসাবে এই ছবি দেখানো হয়। প্রায় সারা বিশ্বের চলচ্চিত্র-মহল ঘুরে ‘হাম ভি আকেলে, তুম ভি আকেলে’ রিলিজ করছে এবার ওটিটিতে।

‘হাম ভি আকেলে, তুম ভি আকেলে’ মিষ্টি প্রেমের গল্প। মানসী এবং বীরের প্রেমগাঁথা। কিন্তু ওঁদের প্রেম আর-পাঁচটা প্রেমের থেকে আলাদা। দু’জনেই LGBTQ সম্প্রদায়ের মানুষ। নিজেদের যৌনতা নিয়ে তাদের কোনও ছুঁৎমার্গতা নেই। বরং তারা গর্বিত। একটি পানশালায় দু’জনের আলাপ হয়। সেই আলাপ একটা ঘন হতেই তারা একদিন লং-ড্রাইভে বেরিয়ে পড়ে। দিল্লি থেকে ম্যাকলিওর গঞ্জ। অনেকটা রাস্তা। এতটা পথ চলতে চলতে তাদের সম্পর্কেরও একটা জার্নি শুরু হয়। তারা অনুভব করে প্রেম-এ জেন্ডারের কোনও ভূমিকা নেই। ছবিতে মানসীর চরিত্রে অভিনয় করেঠেন জারিন খান এবং বীরের চরিত্রে দেখা যাবে অংশুমান ঝা। ছবিটি পরিচালনা করেছেন হরিশ ব্যস।

আরও পড়ুন:দেশে কোভিড মোকাবিলায় জে শেট্টির তহবিলে দান করলেন ঋত্বিক-উইল স্মিথ

‘হাম ভি আকেলে, তুম ভি আকেলে’ ৯মে থেকে ডিজনি+হটস্টারে স্ট্রিমিং হতে শুরু করবে। একমাত্র সাবস্ক্রাইবাররাই এই ছবি দেখার সুযোগ পাবেন।