প্রথম বার রুটি বানালেন রুক্মিণী, গেল পুড়ে!

শখ করে প্রথম বার রুটি বানাতে গিয়েছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। রুটি বানালেন ঠিকই কিন্তু তা গেল পুড়ে। রুটির তৈরি হল চোখ, কান, এমনকি কপালে কাটা দাগও! বুঝন ঠ্যালা।

প্রথম বার রুটি বানালেন রুক্মিণী, গেল পুড়ে!
পোড়া রুটি হাতে ​রুক্মিণী।
বিহঙ্গী বিশ্বাস

|

Nov 11, 2020 | 1:06 PM

TV9 বাংলা ডিজিটাল: শখ করে প্রথম বার রুটি বানাতে গিয়েছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র (RUKMINI MAITRA)। রুটি বানালেন ঠিকই কিন্তু তা গেল পুড়ে। রুটির তৈরি হল চোখ, কান, এমনকি কপালে কাটা দাগও! বুঝন ঠ্যালা। আগামী ১৩ নভেম্বর দিওয়ালির মরসুমেই মুক্তি পাচ্ছে রুক্মিণী এবং আবির অভিনীত ‘সুইৎজারল্যান্ড’। ছবিতে রুক্মিণীর চরিত্রের নাম রুমি। রুটি বেলা থেকে ঘর পরিষ্কার, বাচ্চার দেখভাল…ছবিতে একা হাতে সংসার সামলিয়েছেন রুমি অর্থাৎ রুক্মিণীই। কিন্তু রিয়েল লাইফে তিনি যে ও সব থেকে শত হস্ত দূরে তা বারেবারেই স্বীকার করেছেন অভিনেত্রী।

View this post on Instagram

Hello everybody! OKAY! So this was the First Roti I made on the sets of #SWITZERLAND YES! IT GOT BURNT! With a pair of eyes, a nose, a mouth and a scar mark on the forehead! I wonder How! 🤔🤔🤔 And my husband #SHIBU (@itsmeabirchatterjee ) is slyly running away, so that he doesn’t have to eat it! Please suggest a name for #RUMI ‘s Roti.. Please! 🙏🏻🙏🏻🤣🤣🤣 For more such Burnt food recipes watch #SWITZERLAND in theatres!😃😃😃😃 2 days to go! #SWITZERLANDReleasing13thNovember Hello everybody! এটি #SWITZERLAND সেটে আমার তৈরি প্রথম রুটি। হ্যাঁ! এটি পুড়ে গেছে! এক জোড়া চোখ, নাক, মুখ এবং কপালে কাটা দাগের চিহ্ন! আমি ভাবছি কিভাবে! 🤔🤔🤔 এবং আমার স্বামী #SHIBU (@itsmeabirchatterjee) ধীরে ধীরে পালাচ্ছে, যাতে তাকে এটি খেতে দেওয়া না হয়! দয়া করে #RUMI -র রুটির জন্য একটি নাম প্রস্তাব করুন .. 🙏🏻🙏🏻🤣🤣🤣 এরকম আরও পুড়ে যাওয়া রেসিপিগুলির জন্য প্রেক্ষাগৃহে #SWITZERLAND দেখুন!

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra) on

তাই প্রথম বার রুটি তৈরির দায়িত্ব পেতেই রুক্মিণী বানিয়ে ফেললেন পোড়া রুটি। সেঁকার সময় এমন অদ্ভুত ভাবে রুটিটি পুরেছে যে দেখে মনে হচ্ছে সে যেন এক ‘আশ্চর্যান্তু’। তার দু’খানা চোখ রয়েছে। রয়েছে নাক। কপালে আবার কাটা দাগ। সেই রুটির ছবি শেয়ার করে ক্যাপশনে রুক্মিণী লিখেছেন, “হ্যালো সবাই। প্রথম বার রুটি বানালাম। হ্যাঁ! এটি পুড়ে গেছে! এক জোড়া চোখ, নাক, মুখ এবং কপালে কাটা দাগের চিহ্ন! আমি ভাবছি কিভাবে! আমার স্বামী #SHIBU (আবির চট্টোপাধ্যায়) পালাচ্ছে, যাতে তাকে এটি খেতে দেওয়া না হয়! দয়া করে রুমি’র টির জন্য একটি নাম প্রস্তাব করুন”। ওই ছবির কমেন্ট বক্সে রুক্মিণীর ভক্তরাও রুক্মিণী স্পেশাল রুটির অভিনব নামও সাজেস্ট করেছেন। কেউ লিখেছেন, “রুটির নাম রাখ ভালবাসা”। আবার কারও মন্তব্য, “রুটির নাম হোক রুমিটি( রুমির রুটি)।”

শেষমেশ রুটির নাম রুক্মিণী কী রাখলেন তা জানা না গেলেও আপাতত ছবি নিয়ে তিনি যে বেশ ব্যস্ত তা বলার অপেক্ষা রাখেন না। প্রথম বার দেবের প্রযোজনা সংস্থার বাইরে গিয়ে ছবি। নায়কও দেব নন। তাতে দেখা যাবে আবিরকে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla