‘একবার ওই নমস্তে পোজটা করুন না’, পাপারাৎজির আবদারে কী বললেন সারা?

ভিড়ের মধ্যেই পাপারাৎজি প্রশ্ন ছুড়েছিল সারা আলি খানের উদ্দেশে। সারা আলি খানকে তাঁর 'সিগনেচার স্টেপ' করতে না দেখে প্রশ্ন তুলেছিল, "সারা ম্যাম, আপনার ওই নমস্তে পোজটা করছেন না কেন? করুন না একবার"। উত্তরে সারা যা বললেন, তা শুনলে অবাক হবেন আপনিও। কী বললেন তিনি?

'একবার ওই নমস্তে পোজটা করুন না', পাপারাৎজির আবদারে কী বললেন সারা?
সারা আলি খানের 'নমস্তে পোজ'
বিহঙ্গী বিশ্বাস

|

Nov 11, 2020 | 12:59 PM

ভিড়ের মধ্যেই পাপারাৎজি প্রশ্ন ছুড়েছিল সারা আলি খানের (Sara Ali Khan)  উদ্দেশে। সারা আলি খানকে তাঁর ‘সিগনেচার স্টেপ’ করতে না দেখে প্রশ্ন তুলেছিল, “সারা ম্যাম, আপনার ওই নমস্তে পোজটা করছেন না কেন? করুন না একবার”। উত্তরে সারা যা বললেন, তা শুনলে অবাক হবেন আপনিও। কী বললেন তিনি?

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) জিজ্ঞাসাবাদ, সুশান্তের সঙ্গে প্রেমের খবর ফাঁস, বিদেশ ট্রিপ বিতর্ককে দূরে সরিয়ে আবারও কাজে ফিরেছেন সইফ কন্যা সারা। দিন কয়েক আগে মুম্বইয়ের মেহবুব স্টুডিয়োতে ঢোকার মুখেই তাঁকে ঘিরে ধরে পাপারাৎজি। মুখে মাস্ক ছিল না তাঁর। পরেছিলেন ফুল স্লিভস জ্যাকেট শার্ট আর শর্টস। হাসি মুখ নিয়ে একের পর এক পোজ দিয়ে মেটাচ্ছিলেন ছবিশিকারীদের আবদার। হঠাৎই পাপারাৎজি দলের একজন সারাকে করে বসেন ওই প্রশ্নটি। প্রথমে খানিক থমকে গেলেও পরমুহূর্তে নিজেকে সামলে নিয়ে সারার উত্তর, “নমস্তে ওয়ালা পোজ! নমস্তের কোনও পোজ হয় না ভাই”।

সারা আলি খান মানেই একগাল হাসি, ঘাড় নেড়ে সম্মতিসূচক উত্তর, পাপারাৎজির সঙ্গে জমিয়ে গল্প আর সব শেষে প্রণাম করার ভঙ্গিতে জোড় হাত… তা দেখতে না পেয়েই সাংবাদিক ওই প্রশ্ন ছোড়ায় সারার এই ‘অনপয়েন্ট’ জবাব। সত্যিই তো, নমস্কার করা কি কারও সিগনেচার পোজ হতে পারে কখনও? পরে যদিও ওই ব্যক্তির আবদার মেটাতে নমস্তে পোজ দিয়েছিলেন সারা। কাছে ডেকে কথাও বলেছিলেন তাঁর সঙ্গে।

গত ২৩ সেপ্টেম্বর দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কপূরের পাশাপাশি এনসিবি (NCB) জেরা করেছিল সারা আলি খানকেও। এনসিবি সূত্রে আরও জানা গিয়েছিল, সারার নাম বয়ানে উল্লেখ করেছিলেন সুশান্ত সিংহ রাজপুতেত প্রেমিকা, মাদক কাণ্ডে অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তী। রিয়ার বয়ান অনুযায়ী,‘কেদারনাথ’ছবির শুটিংয়ের সময় থেকেই মাদকাসক্ত হয়ে পড়েন সুশান্ত। ওই ছবিতে সুশান্তের কো-স্টার ছিলেন সারা। সে সময় সম্পর্কেও ছিলেন তাঁরা। কিছু দিন আগেই সারা এবং সুশান্তের একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেই ভিডিয়োতে দেখা গিয়েছিল, একসঙ্গে ধূমপান করছেন সারা-সুশান্ত। এ ছাড়াও সুশান্তের ফার্মহাউজের নিরাপত্তারক্ষী রইস সে সময় সংবাদমাধ্যমকে জানান, ২০১৮-র শেষের দিকে সুশান্তের সঙ্গে তাঁর ফার্মহাউজে যাতায়াত শুরু করেন সারা। যখনই আসতেন তিন-চার দিন কাটিয়ে তবে ফিরে যেতেন তাঁরা। সারা-সুশান্তের বহুল চর্চিত তাইল্যান্ড ট্রিপ থেকে ফিরে এসে বিমানবন্দর থেকে সরাসরি ওই ফার্মহাউজে পৌঁছেছিলেন ওঁরা, জানান রইস। জেরায় সারাও মেনে নিয়েছিলেন সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্কের কথা। তবে বারেবারেই দাবি করেছিলেন, তিনি গাঁজা সহ অন্যান্য মাদক কোনওদিন নেননি এবং নেবেনও না।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla