‘ব্লাইন্ড’-এর শুটিং শুরু হল আজ থেকেই। দৃষ্টিহীন পুলিশের চরিত্রে সোনম কাপুর!

আজ থেকে শুরু হল ‘ব্লাইন্ড’-এর শুটিং। তবে ভারতে নয়, সুদূর স্কটল্যান্ডে। এই ছবিতে একজন দৃষ্টিহীন পুলিশের চরিত্রে অভিনয় করছেন সোনম কাপুর আহুজা।

‘ব্লাইন্ড’-এর শুটিং শুরু হল আজ থেকেই। দৃষ্টিহীন পুলিশের চরিত্রে সোনম কাপুর!
সোনম কাপুর
Follow Us:
| Updated on: Dec 28, 2020 | 4:31 PM

আজ থেকে শুরু হল ‘ব্লাইন্ড’এর শুটিং। তবে ভারতে নয়, সুদূর স্কটল্যান্ডে। এই ছবিতে একজন দৃষ্টিহীন পুলিশের চরিত্রে অভিনয় করছেন সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja)

এই প্রথম সোনম কাপুর এবং পরিচালক সুজয় ঘোষ গাঁটছড়া বাঁধলেন। সুজয় যদিও এই ছবির পরিচালক নন, ক্রিয়েটিভ প্রোডিউসার। আবার প্রযোজকও বটে। ‘ব্লাইন্ড’ করার চিন্তাভাবনা সুজয়ের মাথাতেই আসে। একটি সাউথ কোরিয়ান ছবির রিমেক ‘ব্লাইন্ড’। রিমেকে সুজয় ঘোষ সিদ্ধহস্ত! এর আগেই তিনি অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নুকে নিয়ে একটি স্প্যানিশ ছবির রিমেক ‘বদলা’ বানিয়েছিলেন।

ব্লাইন্ড’ মূলত ক্রাইম থ্রিলার। ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করছেন সোনম কাপুর আহুজা। একটি অ্যাকসিডেন্টে সোনম দৃষ্টিহীন হয়ে যান। দৃষ্টিহীন অবস্থাতেই কীভাবে তিনি একজন সিরিয়াল কিলারকে ধরবেন সেই নিয়েই ছবি। ছবিটি পরিচালনা করছেন সোম মাখিজা।

বেশ কিছুদিন পর আবার শুটিং শুরু করলেন সোনম কাপুর আহুজা। পরিচালক অভিষেক শর্মার রমকম ‘ দ্য জোয়া ফ্যাক্টর’এ শেষ দেখা গিয়েছিল সোনমকে। কথায় বলে সবুরে মেওয়া ফলে! সোনমের ক্ষেত্রেও তাই হয়েছে। অনেক দিন অপেক্ষার পর মনের মত চরিত্র পেয়েছেন তিনি।‘ব্লাইন্ড’এর গল্প মূলত সোনমকে ঘিরেই, একজন ‘ফিমেলহিরোর’ গল্প। এর আগে এমন চরিত্রে অভিনয় করেননি তিনি।স্বাভাবিকভাবেই নিজেকে ঢেলে দিতে তৈরি সোনম।

সোনম কাপুর ছাড়াও ছবিতে অভিনয় করছেন বিনয় পাঠক, পূরব কোহলি, লিলেট দুবে এবং আরও অনেকে। মন্ত্ররাজ পালিওয়াল এবং অভিষেক ঘোষের সঙ্গে গাঁটছড়া বেঁধে সুজয় ঘোষ ছবিটি প্রযোজনা করছেন।প্রযোজক অভিষেক ঘোষ এর আগে দুটো বাংলা ছবি বানিয়েছিলেন। অরিন্দম শীলকে নিয়ে ‘দুর্গা সহায়’ এবং প্রতিম ডি গুপ্তর ‘আহারে মন’। সুজয়অভিষেকমন্ত্ররাজ এই ‘ট্রায়ো’ প্রযোজকের আরও দুটো ছবি পাইপলাইনে আছে। ‘উমা’ এবং ‘ কাবুলিওয়ালা’ দুটো ছবিই সামনের বছর শুরু করার কথা ভাবছেন তাঁরা।

আরও পড়ুন :আমির খান ১৫তম বিবাহ বার্ষিকী কাটাচ্ছেন গির ন্যাশানাল পার্কে!

আপাতত আজ থেকে শুরু হল ‘ব্লাইন্ড’। সব কিছু ঠিকঠাক থাকলে সামনের বছর ছবির রিলিজের কথা ভাবছেন ‘ট্রায়ো’ প্রযোজক।