Anurag-Aamir-Ranbir: বলিউডে জোর খবর, অনুরাগ, আমির, রণবীর একসঙ্গে কাজ করতে চলেছেন, জানেন সিনেমার নাম?

Anurag-Aamir-Ranbir: আমির খানের ‘লাল সিং চাড্ডা’ (১১ অগস্ট), আর অয়ন মুখোপাধ্যায় পরিচালিত রণবীর কাপুরের ‘ব্রক্ষ্মাস্ত্র’ (৯ সেপ্টেম্বর) মুক্তি এই বছর।

Anurag-Aamir-Ranbir: বলিউডে জোর খবর, অনুরাগ, আমির, রণবীর একসঙ্গে কাজ করতে চলেছেন, জানেন সিনেমার নাম?
ত্রয়ী একসঙ্গে আসতে চলেছেন
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2022 | 9:24 PM

আমির খান (Aamir Khan) অভিনীত ছবি ‘পি কে’। অন্য গ্রহ থেকে আসা এলিয়েন চরিত্রে অভিনয় করেন আমির। সে পৃথিবীতে এসে ঘটনাচক্রে আটকে পড়ে। নানা ঘাত-প্রতিঘাতের পর ফিরে যায় নিজের গ্রহে। আবার এক বছর পর সে ফিরে আসে এই গ্রহে। মানবজাতির চরিত্র নিয়ে গবেষণা হচ্ছে এবার তার লক্ষ্য। তবে এবার সে একা নয়, রয়েছে এক সঙ্গী তার গ্রহের থেকে। এই সদস্য অন্য কেউ নন, রণবীর কাপুর (Ranbir Kapoor)। রাজকুমার হিরানি পরিচালিত এই ছবির শেষ দেখে আমির-রণবীর অনুরাগীরা আশায় ছিলেন দু’জনকে একসঙ্গে পর্দায় দেখতে পাবেন। সম্ভব এই দৃশ্যের অর্থ ছবির সিক্যুয়েল তৈরি করবেন পরিচালক রাজকুমার। কিন্তু ২০১৪ সালে তৈরি এই ছবির সিক্যুয়েল হওয়ার কোনও খবর আপাতত নেই।

কিন্তু দু’জনকে একসঙ্গে পর্দায় দেখার আসা আজও রাখেন অনুরাগীরা। এবার তাঁদের জন্য সুখবর। সব কিছু ঠিক থাকলে দু’জনে আগামী বছর একসঙ্গে ছবির কাজ শুরু করতে পারেন। তবে রাজকুমার নন, তাঁদের একসঙ্গে নিয়ে আসতে চলেছেন অনুরাগ বসু (Anurag Basu)। ইতিমধ্যে অনুরাগ চিত্রনাট্য লেখার কাজ শুরু করে দিয়েছেন। সুত্রের খবর, ছবির প্রাথমিক ধারণা দেওয়া হয়েছে আমির খানের প্রযোজনা সংস্থা থেকে। অনুরাগ সেই ধারণার উপর চিত্রনাট্য লেখার কাজটি করছেন। যদি আমির আর রণবীরের চিত্রনাট্য পছন্দ হয়, তবেই একসঙ্গে দু’জনে কাজ করবেন অনুরাগের সঙ্গে।

খবর আরও জানাচ্ছে, খুব উচ্চ ভিএফএক্স থাকবে ছবিতে। সেই সঙ্গে জানা গিয়েছে, খুবই ঝুঁকিপূ্র্ণ কাজ হবে এটি। আমির নাকি একটি ভিজ্যুয়াল ব্লুপ্রিন্ট চেয়েছে, ঠিক কেমন হবে ছবি তার। খুঁতখুঁতে আমিরের সঙ্গে কাজ করা সকলের সাধ্যি নয়। কিন্তু অনুরাগও এমন ধরনের কাজে বিশেষজ্ঞ। তাঁর ‘জগ্গা জাসুস’ ছবি তারই প্রমাণ। সেই কারণেই সম্ভবত আমির ভরসা করছেন অনুরাগের উপরই। যদি সব ঠিক থাকে তাহলে সামনের বছর ত্রয়ী ময়দানে নামবেন একটি অন্যমাত্রার ছবি দর্শকদের উপহার দেওয়া জন্য।

রণবীর অনুরাগের সঙ্গে ‘বরফি’ আর ‘জগ্গা জাসুস’ ছবিতে কাজ করছেন. তবে এই ছবি হলে প্রথমবার আমির কাজ করবেন অনুরাগের সঙ্গে। অনুরাগও ছবি নিয়ে খুঁতখুঁতে, আমিরও। দু’জনে একসঙ্গে কাজ করলে তা কী হবে এখন থেকেই অনুমান করা যায়।

আমির খানের ‘লাল সিং চাড্ডা’ (১১ অগস্ট), আর অয়ন মুখোপাধ্যায় পরিচালিত রণবীর কাপুরের ‘ব্রক্ষ্মাস্ত্র’ (৯ সেপ্টেম্বর) মুক্তি এই বছর। আমিরের বিপরীতে রয়েছেন করিনা কাপুর খান, আর রণবীরের আলিয়া। রণবীর বিয়ের পরই শুরু করে দিয়েছেন তাঁর দুটো ছবির কাজ একসঙ্গে। সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’, আর লাভ রঞ্জনের নাম ঠিক না হওয়া ছবি। অন্য দিকে স্প্যিনিশ ছবি ‘কাম্পিওনস’-এর রিমেকে অভিনয় করতে চলেছেন আমির আরএস প্রসন্নর পরিচালনায়।