ক্রিসমাসে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’

সরকারিভাবে ঘোষনা হল বড়দিনে মুক্তি পেতে চলেছে Srijit Mukherji-র ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’

ক্রিসমাসে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’
কাকাবাবূর প্রত্যাবর্তন
শুভঙ্কর চক্রবর্তী

|

Dec 02, 2020 | 8:26 PM

Tv9 ডিজিটাল বাংলা: কখনও দক্ষিণ আফ্রিকা কখনও কেনিয়ার মাসাইমারার জঙ্গলে চলছে শুটিং। পরিচালকের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট হয়েছে  কত ছবি। তবে কোভিড হুলস্থুল পরিস্থিতিতে তড়িঘড়ি শুটিং শেষ করে ফিরতে হয়েছিল ‘কাকাবাবু এবং কোং’-কে। তারপর লকডাউনে বদ্ধ হল বাঙালী জীবন। নিউ নর্মালে ধীরে ধীরে অভ্যস্ত হয়ে উঠল।

অন্যদিকে বহু মাস ধরে বন্ধ থাকা সিনেমাহল, আনলক-৫.০তে খোলাও হল। পুজোয় মুক্তি পেল একাধিক ছবি। কিন্তু কাকাবাবুর ‘প্রত্যাবর্তন’ হল না। পরিচালক চাননি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি হোক কাকাবাবুর ‘লার্জার দ্যান লাইফ’ এই ছবি। খুশির খবর, এল আজ। সরকারিভাবে ঘোষনা হল বড়দিনে মুক্তি পেতে চলেছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ (Kakababur Protyaborton)। সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ গল্প অবলম্বনে এবারের ‘কাকাবাবু’। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) জানিয়েছিলেন, এটাই ‘কাকাবাবু’ ট্রিলজির শেষ ছবি। কাকাবাবুর সঙ্গে প্রায় সাত বছরের একটা জার্নি।

মন খারাপ করছে না? প্রশ্নটা ছিল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কাছে।

Shooting with Leo and Brad for ‘Once Upon A Time in Tollywood’. #KakababurProtyaborton

Posted by Srijit Mukherji on Thursday, 5 March 2020

“মরুভূমি, পাহাড়, জঙ্গল এর মধ্যে দিয়ে আপাতত কাকাবাবু ট্রিলজির ইতি হচ্ছে। তবে পরে আবার শুরু হতেও পারে। মন খারাপ যে করছে না  তা নয়। তবে, বেশ কিছু সুন্দর স্মৃতিও রয়েছে। ২০১৩ থেকে ২০২০, সাত বছরে অনেক অ্যাডভেঞ্চার করেছি, একসঙ্গে কত স্মৃচি জড়ো হয়ে আছে। গত সাত বছরে গোটা পৃথিবী পাল্টেছে, পাল্টেছে মানুষগুলো। তিনটে ছবি এই বদলে যাওয়ার পৃথিবীর সাক্ষী হয়ে থেকে যাবে,” বললেন সৃজিত।

আরও পড়ুন: ক্রিসমাসে মুক্তি পাবে সইফ-রানির ‘বান্টি অউর বাবলি- ২’

ছবিতে ‘কাকাবাবু’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) । (Aryann Bhowmik) আরিয়ান ভৌমিক ‘সন্তু’ চরিত্রে অভিনয় করছেন। হইচই প্ল্যাটফর্মের ‘একেনবাবু’, মানে অনির্বাণ চক্রবর্তীকেও দেখা যাবে এ ছবিতে। ছবির গীতিকার শ্রীজাত এবং মিউজিক করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indraadip das gupta) ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla