নায়কের স্ত্রীয়ের কথায় ছবি থেকে বাদ তাপসী পান্নু

Taapsee Pannu বলেন যখনই কোনও অভিনেত্রী মহিলাকেন্দ্রিক সিনেমা করতে শুরু করেন, একটা ট্যাগ তাঁর সঙ্গে জুড়ে যায়।

নায়কের স্ত্রীয়ের কথায় ছবি থেকে বাদ তাপসী পান্নু
তাপসী পান্নু
শুভঙ্কর চক্রবর্তী

|

Nov 18, 2020 | 9:18 AM


Tv9 বাংলা ডিজিটাল: চশমে বদ্দুর (২০১৩) ছবিতে তাপসীর বলিউডে প্রবেশ। তার পর পেরিয়েছে সাত বছর। Taapsee Pannu এখন বলিউডের (Bollywood) প্রতিষ্ঠিত নাম। একের পর এক ছবিতে নজর কেড়েছে তাঁর অভিনয়। সাত বছরের এ যাত্রা একেবারে মসৃণ নয়। সে কথাই উঠে এল সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে।

আরও পড়ুন: বাবা ‘জামাই’, আমি বাংলার নাতি: অভিষেক বচ্চন

কী বললেন তাপসী?

কেরিয়ারের শুরুর সময় ভীষণ অদ্ভূত সব কথা আমায় শুনতে হয়েছে। কেউ কেউ আমাকে বলেছেন, আমি সুন্দরী নই। এমনও হয়েছে নায়কের স্ত্রীয়ের আমাকে পছন্দ হয়নি, তাই ফিল্ম থেকে বাদ পড়ে গিয়েছি। সিনেমা শেষ করে ডাবিংও শুরু হয়ে গিয়েছিল। হঠাৎ কানে এল নায়কের আমার ডায়ালগ পছন্দ হচ্ছে না, তাই তা বদলাতে হবে। তাপসী আরও বলেন, যখন আমি আপত্তি জানাই। ওরা ডাবিং আর্টিস্ট নিয়ে আসে এবং আমাকে না জানিয়ে আমার গোটা ডাবিং সেরে ফেলে। আবার এও শুনতে হয়েছে নায়কের আগের ছবি চলেনি তাই আমার পারিশ্রমিক কমিয়ে ফেলতে হবে। নায়কের ইনট্রো সিনে তার প্রভাব পড়তে পারে এই ভেবে আমার ইন্ট্রোডাকশন দৃশ্য বদলে ফেলতে হয়েছিল!

 

View this post on Instagram

 

A post shared by Taapsee Pannu (@taapsee)

তারপর থেকে তাপসী ঠিক করে ফেলেন তাঁর কেরিয়ার কীভাবে এগবে তিনি নিজে তা ঠিক করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Taapsee Pannu (@taapsee)

তিনি বলেন, অপছন্দের কোনও কিছুই আমি আর করব না। এবং এভাবেই নিজেকে খুশি রাখব। বহু মানুষ আমার সে সময়ে বিপক্ষে কথা বলেছিল। যখনই কোনও অভিনেত্রী মহিলাকেন্দ্রিক সিনেমা করতে শুরু করেন, একটা ট্যাগ তাঁর সঙ্গে জুড়ে যায়।

এবং নায়কদের সেই অভিনেত্রীদের ছবিতে নায়িকা হিসেবে মেনে নিতে অসুবিধে হয়। আমার কাছে এই জার্নিটা কঠিন ছিল। কিন্তু এখন আমি খুব খুশি।

 

View this post on Instagram

 

A post shared by Taapsee Pannu (@taapsee)

তাপসী গেম ওভার ’ ‘মিশন মঙ্গল’ ‘সান্ড কি আঁখ বদলা’ ‘থপ্পড়র মতো ফিল্মে দাপটের সঙ্গে অভিনয় করেছেন। আগামী রিলিজে তাপসীর ঝুলিতে রয়েছে (Mithali raj)-এর বায়োপিক, লুপ লপেতা’ ‘হঁসিন দিলরুবা’ ‘রশমি রকেট-এর মতো ছবি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla