তৈমুরের কোলে কে এই সদ্যোজাত?

কপূর পরিবারের নতুন সদস্য? করিনা কপূরের দ্বিতীয় সন্তান?

তৈমুরের কোলে কে এই সদ্যোজাত?
সদ্যোজাত'র সঙ্গে তৈমুর আলি খান।
Follow Us:
| Updated on: Nov 12, 2020 | 9:29 AM

চোখে-মুখে উত্তেজনার হাসি। চাইনিজ কাট আর হাতি প্রিন্ট পোশাকে ক্ষুদে নবাব তৈমুর আলি খান (Taimur Ali Khan) জাপটে ধরে আছে এক সদ্যোজাতকে। হাবভাবে স্পষ্ট ‘দাদা দাদা’ ভাব। কে এই সদ্যোজাত? কপূর পরিবারের নতুন সদস্য? করিনা কপূরের দ্বিতীয় সন্তান? জোর গুঞ্জন সোশ্যাল মিডিয়ায়। (Kareena Kapoor)

করিনা যে মা হতে চলেছেন তা এত দিনে জেনে গিয়েছেন সবাই। তবে হিসেব বলছে করিনার মা হতে এখনও হাতে রয়েছে বেশ কিছুটা সময়। পরের বছরের গোড়ার দিকেই নতুন অতিথি আসবে তাঁদের পরিবারে। তা হলে?

View this post on Instagram

Thank you for having us Bebo @kareenakapoorkhan ❤️ Sia made her first friend ❤️ love you both @poonamdamania

A post shared by Naina Sawhney (@nainas89) on

করিনার ইনস্টাগ্রাম ঘাঁটতেই বেরিয়ে এল সত্যিটা। তৈমুর দাদা হয়েছে ঠিক-ই। তবে করিনার দ্বিতীয় সন্তান আসতে এখনও হাতে রয়েছে বেশ কিছুটা সময়। ছবিতে ওই সদ্যোজাত আসলে করিনার ম্যানেজেরিয়াল টিমের অন্যতম সদস্য নয়না শাহনের সন্তান। নাম সিয়া। ছোট্ট টিমের (তৈমুরের ডাকনাম) কোলে সিয়াকে দেখে নেটিজেনদের একাংশের রসিক মন্তব্য বিগ-ব্রাদার হওয়ার মহড়া তবে এখন থেকেই নিচ্ছে তৈমুর?

এ বছরই অগস্ট মাসে করিনা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। মুহূর্তেই শুভেচ্ছাবার্তায় ভরে যায় করিনার ইনস্টার কমেন্টবক্স । যদিও অন্তঃসত্ত্বা অবস্থাতেই আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’র শুটিংও করেছেন তিনি। তাঁর বেবিবাম্প লুকোনো হয়েছে ভিএফএক্সের সাহায্যে। প্রথম বারের মতো এ বারেও বেবিবাম্প আর প্রেগন্যান্সি গ্লো নিয়ে ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন করিনা। স্বামী সইফ যদিও ‘ভূত পুলিশ’-এর শুটের জন্য আপাতত রয়েছেন ধর্মশালায়। এই দিওয়ালি সেখানেই কাটবে তৈমুর-করিনার।