‘তারক মেহতা…’র সেটে করোনার হানা, ‘গোলি’সহ আক্রান্ত চার

ধারাবাহিকের প্রযোজক অসিত কুমার মোদী জানাচ্ছেন স্বাস্থ্য মন্ত্রক এবং মহারাষ্ট্র সরকারের দেওয়া কোভিড সংক্রান্ত গাইডলাইন মেনে চলা সত্ত্বেও এখনও পর্যন্ত চার জন করোনা আক্রান্ত হয়েছেন ওই ধারাবাহিকের সেটে। এদের মধ্যে তিনজন কলাকুশলী এবং অন্যজন 'গোলি' ওরফে কুশ শাহ।

'তারক মেহতা...'র সেটে করোনার হানা, 'গোলি'সহ আক্রান্ত চার
এখনও পর্যন্ত চার জন করোনা আক্রান্ত হয়েছেন ওই ধারাবাহিকের সেটে।
Follow Us:
| Updated on: Apr 16, 2021 | 4:57 PM

করোনায় দ্বিতীয় ঢেউয়ে জেরবার গোটা দেশ। দৈনিক আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে দু’লক্ষ। মহারাষ্ট্রের অবস্থা সবচেয়ে খারাপ। ইতিমধ্যেই সেখানে জারি হয়েছে কার্ফু। বিধিনিষেধ আরোপ করা হয়েছে সিনেমার শুটিংয়ের ক্ষেত্রেও। এরই মাঝে আবারও ধারাবাহিকের সেটে করোনার হানা। এ বার কোপে জনপ্রিয় সিরিয়াল ‘তারক মেহতা কি উল্টা চশমা’।

ধারাবাহিকের প্রযোজক অসিত কুমার মোদী জানাচ্ছেন স্বাস্থ্য মন্ত্রক এবং মহারাষ্ট্র সরকারের দেওয়া কোভিড সংক্রান্ত গাইডলাইন মেনে চলা সত্ত্বেও এখনও পর্যন্ত চার জন করোনা আক্রান্ত হয়েছেন ওই ধারাবাহিকের সেটে। এদের মধ্যে তিনজন কলাকুশলী এবং অন্যজন ‘গোলি’ ওরফে কুশ শাহ।

আরও পড়ুন- করণের সঙ্গে ঝামেলা, কার্তিককে সরানো হল ‘দোস্তানা ২’ থেকে

তাঁর কথায়, “নির্দেশিকা মেনেই আমরা সবার কোভিড পরীক্ষা করিয়েছিলাম। সেখানেই ওঁদের রিপোর্ট পজেটিভ এসেছে। ওঁরা আপাতত গৃহ পর্যবেক্ষণে রয়েছেন। আমরা যথাসম্ভব নিয়ম মেনে চলছি। সেটে যদি কেউ সামান্যতমও অসুস্থ বোধ করেন তাঁকে আসতে বারণ করে দেওয়া হচ্ছে।” তিনি আরও জানান, ওই চারজন করোনা আক্রান্ত হলেও ধারাবাহিকের মুখ্য চরিত্রে যারা অভিনয় করছেন তাঁদের মধ্যে কেউ করোনায় আক্রান্ত হননি। অসিত যোগ করেন, যদি হঠাৎ করে ধারাবাহিকের শুটিং সম্পূর্ণ রূপে বন্ধ করে দেওয়া হয় তবে অবশ্যই অসুবিধের মধ্যে পড়বে গোটা টিম,। কারণ অভিনেতা-অভিনেত্রী ছাড়াও টেকনিশিয়ানদের অনেকেই দিনপ্রতি মজুরীর উপর নির্ভর করে জীবিকা নির্বাহ করে। সে ক্ষেত্রে সবচেয়ে সমস্যার মুখে পড়বেন তাঁরা।

প্রসঙ্গত, শুধু বলিউডেই নয় টলিউডেও ধারাবাহিকের সেটে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। কিছু দিন আগেই আক্রান্ত হয়েছিলেন শ্রুতি দাস, ভরতকল সহ বেশ কয়েক জন অভিনেতা।