স্বমহিমায় শঙ্কর ঘোষাল, ‘মহাপীঠ তারাপীঠ’-এ থাকছেন পুরোহিতের চরিত্রে

টিভিনাইন বাংলার তরফ থেকে শঙ্কর ঘোষালের সঙ্গে যোগাযোগ করে হলে তিনি বলেন, "ইতিমধ্যেই দু'দিন শুটিং করে ফেলেছি। আমার চরিত্রটি একজন পুরোহিতের। বেশ বড়ই ট্র্যাক। আবারও যে শুটিং ফ্লোরে ফিরে এলাম, এটাই আমার কাছে অনেকটা।"

স্বমহিমায় শঙ্কর ঘোষাল, 'মহাপীঠ তারাপীঠ'-এ থাকছেন পুরোহিতের চরিত্রে
'বামা' সব্যসাচী এবং পুরোহিতের চরিত্রে শঙ্কর ঘোষাল।
Follow Us:
| Updated on: May 15, 2021 | 4:11 PM

নন ফিকশনে ফিরেছিলেন আগেই, এ বার তাঁর কামব্যাক হল ধারাবাহিকেও। ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠে’ এক উল্লেখযোগ্য চরিত্রে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা শঙ্কর ঘোষালকে।

টিভিনাইন বাংলার তরফ থেকে শঙ্কর ঘোষালের সঙ্গে যোগাযোগ করে হলে তিনি বলেন, “ইতিমধ্যেই দু’দিন শুটিং করে ফেলেছি। আমার চরিত্রটি একজন পুরোহিতের। বেশ বড়ই ট্র্যাক। আবারও যে শুটিং ফ্লোরে ফিরে এলাম, এটাই আমার কাছে অনেকটা।”

অভিনেতার শঙ্কর ঘোষালের অর্থনৈতিক দিক দিয়ে বিপর্যস্ত হওয়ার খবর সবার প্রথমে নজরে এনেছিলেন বামাখ্যাপা সব্যসাচী চৌধুরী। তিনি এবং তাঁর বিশেষ বন্ধু ঐন্দ্রিলা শর্মা মিলে উদ্যোগ নিয়ে ১২ ঘণ্টার মধ্যে শঙ্কর ঘোষালের অ্যাকাউন্টে জমা করেছিলেন ৪০ হাজার টাকা। খুশি হয়েছিলেন শঙ্করবাবু। তবে পাশাপাশি এও জানিয়েছিলেন ভিক্ষা নয়, কৃষ্টির মাধ্যমে হকের টাকা রোজগারের ইচ্ছা তাঁর। সে সময়েই সব্যসাচী আভাস দিয়েছিলেন নিজের ধারাবাহিকে কোনও চরিত্রে উত্তমকুমারের ওই সহঅভিনেতাকে নেওয়ার জন্য আবেদন জানাবেন তিনি। হলও তেমনটাই।

আরও পড়ুন- কাল থেকে বন্ধ ধারাবাহিকের শুটিং? কী জানাচ্ছেন পরিচালক-প্রযোজকরা 

কাজে ফিরলেন শঙ্কর ঘোষাল। আজ সব্যসাচীর গলায় স্বস্তির আভাস। বললেন, “কী আর বলব। উনি যে কাযে ফিরেছেন এটাই সবচেয়ে বড় প্রাপ্তি আমাদের সবার।” তবে শুধু সব্যসাচীই নন, শঙ্করবাবুর হয়ে চ্যানেল এবং প্রযোজকদের কাছে কাজের আবেদন জানিয়েছিলেন সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায়ও। তাঁর নন ফিকশন শো ‘রান্নাঘর’এ একটি বিশেষ পর্বে আমন্ত্রিত ছিলেন শঙ্কর ঘোষাল। ইন্ডাস্ট্রি যৌথ পরিবার– এই দাবি বোধহয় প্রমাণ করে এই সব ঘটনারাশিই।