‘আমার ভাইটা মারা যাচ্ছে, কিছু করুন…’, কাতর আবেদন অভিনেত্রীর, শেষরক্ষা হল না

শুধু পিয়া নন, এ দিন দাদা হারিয়েছেন আরও এক অভিনেত্রী, তিনি নিক্কি তাম্বোলী। কোভিড এবং যক্ষ্মা কেড়ে নিয়েছে নিক্কির দাদা যতীনকে। বয়স হয়েছিল মাত্র ২৯ বছর।

  • TV9 Bangla
  • Published On - 21:55 PM, 4 May 2021
'আমার ভাইটা মারা যাচ্ছে, কিছু করুন...', কাতর আবেদন অভিনেত্রীর, শেষরক্ষা হল না
পিয়া বাজপেয়ী

ভাইয়ের জন্য হাসপাতালের শয্যা চেয়ে টুইট করেছিলেন অভিনেত্রী পিয়া বাজপেয়ী। জানিয়েছিলেন, মৃত্যুর দোরগোড়ায় তাঁর ভাই। দু’ঘণ্টা পরেই অভিনেত্রীর টুইট ‘ভাই আর নেই’।

মঙ্গলবার সকাল ছ’টা নাগাদ নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পিয়া লেখেন, “আমায় সাহায্য করুন। উত্তরপ্রদেশের ফারুকাবাদ জেলার কায়ামগঞ্জ ব্লকে ভেন্টিলেটর সুবিধে আছে এমন একটি আইসিইউ বেড আমার দরকার। আমার ভাইটা মারা যাচ্ছে। যদি চেনাশোনা কেউ থাকে তবে অভিষেকের সঙ্গে যোগাযোগ করুন।” জনৈক অভিষেকের নাম্বারও শেয়ার করেন পিয়া। কিন্তু না, শেষরক্ষা হয়নি। ভাইকে ফেরাতে পারেননি পিয়া।


এর কিছুক্ষণ পরেই ৯টা নাগাদ টুইটে পিয়া জানান, মারা গিয়েছেন তাঁর ভাই। শুধু পিয়া নন, এ দিন দাদা হারিয়েছেন আরও এক অভিনেত্রী, তিনি নিক্কি তাম্বোলী। কোভিড এবং যক্ষ্মা কেড়ে নিয়েছে নিক্কির দাদা যতীনকে। বয়স হয়েছিল মাত্র ২৯ বছর। পিয়া পরিচিত অভিনেত্রী। দক্ষিণী ছবিতে তাঁর বেশ নামডাক। তাঁর ভাইয়েরই শয্যা সঙ্কট দেখা দেওয়ায় চিন্তিত নেটিজেনরা। তাঁদের বক্তব্য, “সুপরিচিত পিয়াকেই যদি তাঁর ভাইয়ের জন্য শয্যা জোগাড় করতে এতটা নাস্তানাবুদ হতে হয় তবে সাধারণের মানুষের কী হবে?” যদিও এই কঠিন সময়ে অভিনেত্রীর পাশে দাঁড়ানোর অঙ্গীকার তাঁদের।


দৈনিক করোনা সংক্রমণ প্রায় চার লক্ষ। পাল্লা দিয়ে বাড়ছে অক্সিজেনের চাহিদা। সোশ্যাল মিডিয়া খুললেই মৃত্যুর খবর। এমতাবস্থায় একে অপরের হাত ধরেছেন নাগরিক সমাজ, ভার্চুয়ালিই চলছে অক্সিজেন-বেডের লিড শেয়ার। এগিয়ে এসেছেন অনেক অভিনেতা-অভিনেত্রীও। তবু আকাল মিটছে না কিছুতেই।