Amitabh Bachchan: বাড়ি ফেরার পথে মুখে হাসি মানেই বিপদ, কেন! প্রতিযোগীর সামনেই রহস্য ফাঁস করলেন বিগ বি

KBC: প্রতিযোগীদের সঙ্গে অমিতাভের মজার কথোপকথন প্রায়ই মন জয় করে নেয় দর্শকদের। এবারও তেমনই এক প্রোমো ভাইরাল নেটপাড়ায়।

Amitabh Bachchan: বাড়ি ফেরার পথে মুখে হাসি মানেই বিপদ, কেন! প্রতিযোগীর সামনেই রহস্য ফাঁস করলেন বিগ বি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2022 | 9:14 AM

কৌন বনেগা ক্রোড়পতি ১৪-আগামী পর্ব ঘিরে এখন জল্পনা তুঙ্গে। বরাবরই অমিতাভ বচ্চন সঞ্চালিত এই রিয়ালিটি শো ঘিরে একাধিক খবর উঠে আসতে দেখা যায় শিরোনামে। অমিতাভ সামনে বসে থাকা প্রতিযোগীদের সঙ্গে সর্বদাই মন খুলে কথা বলতে পছন্দ করেন। সে পারিবারিক কোনও প্রসঙ্গই হোক বা ছবির বিষয়। সকলের সঙ্গে মিশে গিয়ে আড্ডায় মাতেন, মুহূর্তে করে নিয়ে থাকেন আপন। যার জেরে বারে বারে প্রশংসিত হতে দেখা যায় তাঁকে। এবারও তার ব্যতিক্রম ঘটল না। অমিতাভ বচ্চন প্রতিযোগী হর্ষ পোদ্দারকে নিয়ে আগামী পর্বের মজার একটি অনুভুতি শেয়ার করেন। সম্প্রতি শেয়ার হয়েছে একটি প্রোমো ক্লিপ।

যেখানে প্রতিযোগী হর্ষ অমিতাভকে বলেছিলেন যে যখন তিনি খুব খুশি হন তখন তার স্ত্রী তাকে সন্দেহ করে। হর্ষ অমিতাভকেও জিজ্ঞাসা করেছিলেন যে তাঁর এবং তাঁর স্ত্রী জয়া বচ্চনের ক্ষেত্রেও কি একই ঘটনা ঘটে। হর্ষের কথায় তাঁদের মধ্যে সব থেকে বেশি লড়াই হয় সেি সময়ই। অফিস থেকে বাড়ি ফেরার পথে মুখে হাসি থাকলেই বিপদ। শো চলাকালীন হর্ষ বলেছিলেন যে তিনি তার স্ত্রীকে নিয়ে শোতে এসেছেন। তিনি জানান, “আমি একটা কথা শেয়ার নিতে চেয়েছিলাম, কেন আমরা মাঝে মাঝে ঝগড়া করি। মাঝে মাঝে আমি খুশি হয়ে বাড়িতে আসি, মুখে হাসি নিয়ে, তারপর আমার স্ত্রী…” অমিতাভ তাঁকে বাক্য শেষ করতে না দিয়েই বললেন, “আপনি খুব হাসছেন। মানে আপনি কি কারও সঙ্গে দেখা করে আসছেন)?” অবাক হর্ষ তখন বলল, “আরে স্যার..আপনার সাথেও এমন হয়?”

View this post on Instagram

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

প্রতিযোগীদের সঙ্গে অমিতাভের মজার কথোপকথন প্রায়ই মন জয় করে নেয় দর্শকদের। শোটির পুরানো পর্বগুলিতে, অমিতাভ একজন প্রতিযোগীর স্ত্রীকে জিজ্ঞাসা করেছিলেন যে, তাঁর চলচ্চিত্রগুলি ‘বেকার’ কিনা, এবং অন্য একটিতে, তিনি একজন প্রতিযোগীকে অনলাইন ডেটিং সম্পর্কেও খোলামেলা প্রশ্ন করেছিলেন। অমিতাভ এভাবেই শো-এর মাঝে এমন এমন মন্তব্। করে বসেন যে সকলেই তা বেশ উপভোগ করেন। অমিতাভ বচ্চন এখন চুটিয়ে কাজ করছেন সিনে দুনিয়ায়। সদ্য মুক্তি পেয়েছে গুডবাই ছবির ট্রেলার। রাত পোহালেই মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র ছবি।