বিশেষ দিনে অঙ্কিতার ইনস্টায় স্মৃতি হয়ে আবারও ফিরে এলেন সুশান্ত

দেখতে দেখতে ১২ বছর পার করল অঙ্কিতা-সুশান্তের সুপারহিট ধারাবাহিক 'পবিত্র রিস্তা'। এই বিশেষ দিনে আরও একবার অঙ্কিতার টাইমলাইনে ফিরে এলেন সুশান্ত, ফিরে এক শেষ না হওয়ার 'রিস্তা'র খুচরো স্মৃতি।

বিশেষ দিনে অঙ্কিতার ইনস্টায় স্মৃতি হয়ে আবারও ফিরে এলেন সুশান্ত
অঙ্কিতা-সুশান্ত।
বিহঙ্গী বিশ্বাস

|

Jun 01, 2021 | 3:54 PM

মারাঠি মেয়ে আর বিহারের ছেলেটার দেখা হয়েছিল ধারাবাহিকের সেটে। ইন্ডাস্ট্রিতে তখন তাঁরা নিউকামার। ধারাবাহিকের নাম ‘ পবিত্র রিস্তা’। সেই অনস্ক্রিন রিস্তাই যে কখন অফস্ক্রিনেও ধরা দিয়েছিল তা হয়তো ঠাওর করতে পারেননি ওঁরা দুজনেই। ‘রিস্তা’ পরিণতি পায়নি ঠিকই তবে তাঁর ‘পবিত্রতা’য় ফাঁক ছিল না কখনও, ফাঁক নেই আজও…

দেখতে দেখতে ১২ বছর পার করল অঙ্কিতা-সুশান্তের সুপারহিট ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’। এই বিশেষ দিনে আরও একবার অঙ্কিতার টাইমলাইনে ফিরে এলেন সুশান্ত, ফিরে এল শেষ না হওয়ার এক রিস্তার খুচরো স্মৃতি। একটি ভিডিয়ো শেয়ার করেছেন অঙ্কিতা। লিখেছেন, “১২ বছর…হ্যাঁ…পবিত্র রিস্তার ১২ বছর। ৬৬-র বেশি অ্যাওয়ার্ড আরও অনেক কিছু। যে আমায় শুধু অর্চনা বানিয়েছে এমনটা নয়…আজ আমি যা তার সবটার পেছনে কৃতিত্ব এই ধারাবাহিকের। ভালবাসা, পরিবার, বন্ধুত্ব সবারই গল্প বলে এই ধারাবাহিক…”। ভিডিয়োতে সুশান্তের বলা একটা সংলাপ হাহাকারের ঝড় তুলেছে ভক্তদের মনে। সুশান্তকে বলতে শোনা যাচ্ছে, “যে সম্পর্ক মন থেকে জুড়ে যায়, মৃত্যুর পরেও তা একইরকম থাকে।”

রিয়েল লাইফে বছর প্রেম পর্বের পর ২০১৬ সালে ছয় বিচ্ছেদ হয়ে গিয়েছিল অঙ্কিতা-সুশান্তের। গত ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর যখন অঙ্কিতাকে ফোনে ধরে সংবাদমাধ্যম ‘হোয়াট’ ছাড়া আর কিছু বলতে পারেননি তিনি। এর পর এক মাস সোশ্যাল মিডিয়া থেকে তার বিরতি, সুশান্ত অবসাদে আত্মহত্যা করতে পারেন না মন্তব্য দখল করেছিল পেজ থ্রি’র হেডলাইন। দেখতে দেখতে সুশান্ত মৃত্যুর এক বছর…আজও অঙ্কিতার অ্যাকাউণ্টে ঢুঁ দিলেই উঁকি দেয় প্রাক্তনের স্মৃতি।

আরও পড়ুন ‘উয়ো কৌন থি?’র সাতান্ন বছর পার, নস্টালজিয়ায় ডুব দিলেন অভিনেতা মনোজ কুমার

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla