ওঁরা না থাকলে আমি হয়তো ধুপ করে স্টেজের উপর অজ্ঞান হয়ে যেতাম: অর্কজা আচার্য

ভিডিয়োতে দেখা যাচ্ছে, 'বরফি' ছবির 'ইতনি সি হাসি'র সুরে নাচছেন তিনি। ভুলচুক যে হচ্ছে না তা নয়। কিন্তু সামলেও নিচ্ছেন অনায়াস দক্ষতায়। নেটিজেনরা অবশ্য প্রশংসাই করেছেন তাঁর। প্রথম বার যে তাঁর খোলা মঞ্চে নাচ, তা মানতেও চাননি অনেকে।

ওঁরা না থাকলে আমি হয়তো ধুপ করে স্টেজের উপর অজ্ঞান হয়ে যেতাম: অর্কজা আচার্য
অর্কজা আচার্য
Follow Us:
| Updated on: Apr 11, 2021 | 9:51 AM

কথায় বলে যিনি রাঁধেন তিনি চুলও বাঁধেন। ধারাবাহিক অর্কজা আচার্যর কাছে যদিও গোটা ব্যাপারটা একটু অন্যরকম। তিনি ভাল অভিনয় করেন আবার একইসঙ্গে নাচতেও পারেন খাশা, তা যে যতই হোক প্রথমবার। এক অ্যাওয়ার্ড শো’র রিহার্সালে দেখা মিলল তারই কিছু ঝলক।

অর্কজা নিজেই স্বীকার করে নিচ্ছেন এর আগে কোনওদিন অত বড় উৎসবের মঞ্চে নাচ করেননি তিনি। ছিলেন বেশ নার্ভাসও। কিন্তু তা সত্ত্বেও উতরে গিয়েছেন। যদিও অর্কজা এর পুরো কৃতিত্বটাই দিতে চাইছেন যারা তাঁকে নাচটি তুলিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন, “ওনারা না থাকলে আমি ধুপ করে হয়ত স্টেজের উপর অজ্ঞান হয়ে যেতাম। বাকিটা আপনারা বলবেন। ঠিকঠাক উতরোতে পেরেছিলাম তো?”

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ‘বরফি’ ছবির ‘ইতনি সি হাসি’র সুরে নাচছেন তিনি। ভুলচুক যে হচ্ছে না তা নয়। কিন্তু সামলেও নিচ্ছেন অনায়াস দক্ষতায়। নেটিজেনরা অবশ্য প্রশংসাই করেছেন তাঁর। প্রথম বার যে তাঁর খোলা মঞ্চে নাচ, তা মানতেও চাননি অনেকে।

‘ওগো নিরুপমা’ ধারাবাহিক দিয়েই টেলিপাড়ায় হাতেখড়ি অর্কজার। শুরুতেই কেন্দ্রীয় চরিত্র। আর এই ধারাবাহিকের কারণেই কয়েক মাস আগে নেট মাধ্যম থেকে সরে যেতে হয়েছিল তাঁকে। কারণ কনট্র্যাক্ট অনুযায়ী ধারাবাহিকে তাঁর যা ‘লুক’ তা বাদে তাঁর আসল লুক প্রকাশ্যে আনার অনুমতি ছিল না তাঁর। কিন্তু কিছু দিন আগেই ধারাবাহিকে তাঁর ‘আসল লুক’ রিভিল হয়েছে। তাই তাঁর যে ফেসবুক অ্যাকাউন্টটি মাঝে নিষ্ক্রিয় ছিল তা আবার ‘ফিরিয়াছে স্বমহিমায়’। তা এখনও ভেরিফায়েড না হলেও তাতে রয়েছেন ইন্ডাস্ট্রির চেনামুখেরা। সেখান থেকেই শেয়ার করা হয়েছে ভিডিয়োটি। যদিও বর্তমানে ওই প্রোফাইলটি অর্কজা নিজেই চালান নাকি ‘ফ্যানক্লাব দ্বারা পরিচালিত’ তা বিতর্ক সাপেক্ষ। যেই শেয়ার করুন না কেন, ভিডিয়ো তো আর মিথ্যে বলে না!

অন্যদিকে ব্যক্তিগত জীবন নিয়েও বরাবরই কুলুপ আঁটা অর্কজা কিন্তু কমিটেড। তাঁর অফস্ক্রিন বয়ফ্রেন্ড ‘মিঠাই’য়ের সন্দীপ বিশ্বাবসু বিশ্বাস। দু’জনেই একই স্কুলে পড়েছেন। থিয়েটারের মঞ্চেও কাজ করেছেন একইসঙ্গে।