Bangla Serial TRP: বেশকিছুটা পিছিয়ে গেল ‘গাঁটছড়া’, প্রথম কে! টিআরপি-র তালিকায় একাধিক রদবদল

TRP: শেষ সপ্তাহে মিঠাই ধারাবাহিককে মিঠাই ধারাবাহিক সবার ওপরে নাম লিখিয়েছিল। এবার সেই স্থান বজায় রাখতে সক্ষম এই ধারাবাহিক?

Bangla Serial TRP: বেশকিছুটা পিছিয়ে গেল 'গাঁটছড়া', প্রথম কে! টিআরপি-র তালিকায় একাধিক রদবদল
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 04, 2022 | 1:27 PM

কখনও মিঠাই, কখনও গাঁটছড়া, টান টান গল্পের মোড়কে কখন কে কোন সপ্তাহে টিআরপি-র তালিকায় সেরার সেরা নামটি লেখায় তা ঘিরে ভক্তদের মনে থাকে উত্তেজনার পারদ তুঙ্গে। না, কেবল এই দুই ধারাবাহিকই নয়, পাল্লা দিয়ে ধুলোকণা, লক্ষ্মী কাকিমা বা আলতা ফড়িংও টিআরপি-র তালিকায় ওপরে স্থান নিয়ে থাকে। শেষ সপ্তাহে মিঠাই ধারাবাহিককে মিঠাই ধারাবাহিক সবার ওপরে নাম লিখিয়েছিল। এবার সেই স্থান বজায় রাখতে সক্ষম এই ধারাবাহিক। রুদ্র ও ওমির টানটান অ্যাকশনের অপেক্ষায় এখন মুখিয়ে দর্শকেরা। এই সপ্তাহেও তাই প্রথমস্থানটি দখল করে রাখল ধারাবাহিক মিঠাই (৮.৪)। দ্বিতীয় স্থানে উঠে আসতে দেখা যায় লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৮)-কে। এই ধারাবাহিকেও এখন একাধিক চমক।

গত কয়েক সপ্তাহে ভাল জায়গা করে নিয়েছে ধারাবাহিক আলতা ফড়িং (৭.৫)। চলতি সপ্তাহে তা তৃতীয় স্থান দখল করে নিল। তবে বেশ কিছুটা পিছিয়ে গেল ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিক ৭.৪ শতাংশ নম্বর পেয়ে এবার চতুর্থস্থানে জায়গা দখল করে নিল। পঞ্চম স্থানে জায়গা করে নিল গৌরী এলো (৭.৩) ধারাবাহিক। অন্যদিকে বেশকিছুটা পিছিয়ে গেল ধারাবাহিক ধুলোকণা, ৬.৮ শতাংশ নম্বর পেয়ে তা ষষ্ঠস্থানে জায়গা দখল করল। সপ্তম স্থানে জায়গা করে নিয়েছে এই পথ যদি না শেষ হয় (৬.২) ধারাবাহিক।

এই খবরটিও পড়ুন

টানটান উত্তেজনায় সাজানো নতুন মোড়কে গল্প তুলে ধরলেও, মন ফাগুন (৫.৯) বেশ কিছুটা টিআরপির তালিকায় পিছিয়ে রইল। এবার সপ্তম স্থান দখল করল এই ধারাবাহিক। একই স্থানে রইল অনুরাগের ছোঁয়া (৫.৯) ধারাবাহিক। অন্যদিকে নবম স্থানে উমা (৫.৮) ও দশম স্থানে জায়গা করে নিল খেলনা বাড়ি (৫.১) ধারাবাহিক। ফলে অগস্টমাসের প্রথম সপ্তাহে বড়সড় রদবদল ঘটল বাংলা ধারাবাহিকের টিআরপি-র তালিকায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla