The Kapil Sharma Show: ‘দ্য কপিল শর্মা শো’ থেকে সরলেন আরও এক অভিনেতা, কারণ কী জানালেন চন্দন?

Chandan Prabhakar: চন্দনের 'দ্য কপিল শর্মা শো' থেকে সরে আসার কারণ জানলে অবাকই হবেন।

The Kapil Sharma Show: 'দ্য কপিল শর্মা শো' থেকে সরলেন আরও এক অভিনেতা, কারণ কী জানালেন চন্দন?
দ্য কপিল শর্মা শো।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2022 | 2:00 PM

সপ্তাহান্তে যে চন্দন প্রভাকরকে দেখা গিয়েছিল ‘দ্য কপিল শর্মা শো’-এর নতুন এপিসোডে, তাঁকে আর দেখা যাবে না আগামীতে। স্বেচ্ছায় শো ছেড়েছেন চন্দন। সেই ব্য়াখ্যাও তিনি দিয়েছেন একটি সাক্ষাৎকারে। চন্দন বলেছেন, “আমাকে ‘দ্য কপিল শর্মা শো’-এর প্রথম এপিসোডে দেখা গিয়েছিল ঠিকই, কিন্তু এর পর থেকে আর দেখা যাবে না। এই সিজ়নে আমি আর নেই। গত ৫ বছর ধরে ‘দ্য কপিল শর্মা শো’-এর অংশ ছিলাম আমি। কিন্তু এবার আমার ব্রেক নেওয়ার সময় এসে গিয়েছে। আমার মনে হয়, একটি প্রজেক্টের লাগাতার অংশ থাকতে-থাকতে কোনও একটা সময় পর ব্রেক নেওয়া বাঞ্ছনীয়। তাই বিরতি নিলাম। অন্য কাজে মন দিতে চাই। একটি ওয়েব শোয়ে অভিনয় করার কথা আমার। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাতে চাই।”

কিন্তু প্রথম এপিসোডে এসেও ব্রেক নেওয়ার এই সিদ্ধান্ত কেন নিলেন চন্দন? বলেছেন, “অনেক সময় নিজের সঙ্গেই লড়াই চলতে থাকে, কাজটা করব, নাকি করব না। আমার মধ্যেও সেই দ্বন্দ্ব চলছিল। বুঝতে পারছিলাম না ঠিক কী করা উচিত আমার। ধীরে-ধীরে নিজের মন বানিয়ে নিলাম। চূড়ান্ত সিদ্ধান্ত নিলাম এই এপিসোডে আমি আর থাকব না। আমি চাই না মানুষ অন্য কিছু অনুমান করে নিক। জানাতে চাই, সব ঠিক আছে।”

চন্দনই জানিয়েছেন এইবার ‘দ্য কপিল শর্মা শো’-এর ফরম্যাট একটু অন্য ধরনের। অনেক নতুন অভিনেতাকে নিয়ে আসা হয়েছে। বিষয়টি নিয়ে তিনি বেশ খুশি, সেই কথাও জানিয়েছেন চন্দন।

বিগত কয়েক বছরে ‘দ্য কপিল শর্মা শো’ জনপ্রিয় হয়ে উঠেছে ঘরে-ঘরে। কেবল তাই নয় কপিল শর্মাও বেশ জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন।