পাহাড়ে গেলেন দিতিপ্রিয়া রায়, সঙ্গী কে?

দিতিপ্রিয়া নিজে হ্যাশট্যাগে ‘শুট’ কথাটি লিখেছেন। তা দেখেই নেট নাগরিকদের একটা বড় অংশ মনে করছে, শুটিং করতেই পাহাড়ে গিয়েছেন দিতিপ্রিয়া।

  • TV9 Bangla
  • Published On - 19:37 PM, 5 Apr 2021
পাহাড়ে গেলেন দিতিপ্রিয়া রায়, সঙ্গী কে?
দিতিপ্রিয়া রায়।

টি-শার্ট, জিন্স। ছোট চুলের সাজ। রিয়েল লাইফে তিনি যেমন, ঠিক তেমন লুকেই সোশ্যাল ওয়ালে ছবি শেয়ার করলেন অভিনেত্রী (Actress) দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণি রাসমণি’-র রানিমা নয়। এ হলেন দিতিপ্রিয়াই। পাহাড়ে গিয়েছেন। সোশ্যাল মিডিয়ার ছবি সে তথ্যই দিচ্ছে। কিন্তু কেন?

দিতিপ্রিয়া নিজে হ্যাশট্যাগে ‘শুট’ কথাটি লিখেছেন। তা দেখেই নেট নাগরিকদের একটা বড় অংশ মনে করছে, শুটিং করতেই পাহাড়ে গিয়েছেন দিতিপ্রিয়া। তিনি রয়েছেন দার্জিলিংয়ে। কিন্তু কীসের শুটিং, সে বিষয়ে কোনও মন্তব্য করেননি পর্দার ‘রানি মা’।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

সাধারণত দিতিপ্রিয়ার সঙ্গে সব সময়ই থাকেন তাঁর মা সুদীপ্তা রায়। শুটিংয়ে প্রত্যেক দিন মেয়েকে সঙ্গে নিয়ে যাওয়া সুদীপ্তার বহু বছরের অভ্যেস। ফলে দার্জিলিংয়েও দিতিপ্রিয়া শুটিং করতে গেলে মা সঙ্গী হবেন, এমনটাই মনে করছেন তাঁর অনুরাগীরা।

গত কয়েক বছর ধরে ‘করুণাময়ী রাণি রাসমণি’-র সাফল্য ধরে রেখেছেন দিতিপ্রিয়া। ছোট বয়স থেকে শুরু করে রাসমণির বড় বয়সের অভিনয়েও তিনি সমান সাবলীল। দর্শকের ভালবাসা তাঁকে ঋদ্ধ করেছে। তবে এই সাফল্যের কৃতিত্ব কখনও একা নিতে চান না দিতিপ্রিয়া। তিনি বহু সাক্ষাৎকারে একাধিকবার স্বীকার করেছেন, এই সাফল্য গোটা টিমের। টেলিভিশনের পাশাপাশি বড় পর্দাতেও কাজ করছেন অভিনেত্রী। তাঁকে বড় পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

আরও পড়ুন, মানুষ নিজের মনের ইচ্ছেপূরণ করতে না পারলেই ট্রোল করে: দেবলীনা কুমার