‘আমার শরীর, আমার সম্মান, আমার ইচ্ছে…’, পোশাক নিয়ে ট্রোলিংয়ে একহাত টেলি অভিনেত্রীর

অভিনেত্রীর এই কড়া জবাবের পরিপ্রেক্ষিতে একদিকে যেমন তাঁর অগণিত ভক্তকুল তাঁর স্বপক্ষে কথা বলেছে, অন্যদিকে দিব্যাঙ্কাকে উদ্দেশ্য করে আর এক নেটিজেন লেখেন...

'আমার শরীর, আমার সম্মান, আমার ইচ্ছে...', পোশাক নিয়ে ট্রোলিংয়ে একহাত টেলি অভিনেত্রীর
দিব্যাঙ্কা
বিহঙ্গী বিশ্বাস

|

Jun 01, 2021 | 8:07 PM

সাউথ আফ্রিকায় শুটিংয়ে গিয়েও ট্রোলিং থেকে নিস্তার নেই। এ বার পোশাক নিয়ে ট্রোলড হতে হল ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠীকে। অভিনেত্রী কেন ওড়না পরেননি তা নিয়ে তাঁকে কটাক্ষ করলেন এক টুইটারেত্তি। পাল্টা সেই ট্রোলারকেও একহাত নিলেন দিব্যাঙ্কা।

ওই ব্যক্তি দিব্যাঙ্কাকে উদ্দেশ্য করে লেখেন, “ক্রাইম পেট্রোলে আপনি ওড়না পরেননি কেন?” উত্তরে দিব্যাঙ্কা লেখেন, “আপনাদের মতো মানুষেরা যাতে মেয়েদের ওড়না ছাড়া মেয়েদেরও সম্মানে চোখে দেখা শুরু করেন সেই কারণেই ওড়না পরিনি আমি। দয়া করে নিজের এবং আপনার আশেপাশের মানুষদের দৃষ্টিভঙ্গি বদলান। একজন মহিলা কী পরবে আর কী পরবে না তা নিয়ে আঙুল তোলা বন্ধ করুন।” দিব্যাঙ্কা আরও যোগ করেন, “আমার শরীর, আমার সম্মান, আমার ইচ্ছে… আপনার ভদ্রতা, আপনার ইচ্ছে…”।

অভিনেত্রীর এই কড়া জবাবের পরিপ্রেক্ষিতে একদিকে যেমন তাঁর অগণিত ভক্তকুল তাঁর স্বপক্ষে কথা বলেছে, অন্যদিকে দিব্যাঙ্কাকে উদ্দেশ্য করে আর এক নেটিজেন লেখেন, “হতে পারে যে ব্যক্তি আপনাকে ওড়না পরার সুপারিশ করেছেন তিনি আপনার ভক্ত। আপনাকে ওড়না নিয়ে দেখতেই তিনি পছন্দ করেন।” উত্তর ফিরিয়েও দিয়েছেন দিব্যাঙ্কা। তবে এ বার কড়া ভাষায় নয়। তিনি লিখেছেন, “হতে পারে। যদি তিনি ভক্ত হন তবে তাঁর ভালবাসাকে স্যালুট। কিন্তু মেয়েদের পোশাক নিয়ে প্রশ্ন করা আজকের সমস্যা নয়। বিজ্ঞান, অভিনয়, ইতিহাস, ভূগোল…আলোচনা করার তো অনেক বিষয় রয়েছে… দুপাট্টা বা ওড়না সেই তুলনায় নেহাতই ছোট্ট একটি বিষয়।

আরও পড়ুন-‘মাম্পি’ নন, নিভৃতবাসে রাহুলের জীবনে ফিরলেন প্রিয়াঙ্কা!

এই মুহূর্তে রিয়ালিটি শো ‘খতড়ো কি খিলাড়ির’ শুটের জন্য আপাতত দক্ষিণ আফ্রিকায় রয়েছেন অভিনেত্রী। ওই শো-য়ে দিব্যাঙ্কা ছাড়াও যোগ দিতে দেখা গিয়েছে রাহুল বৈদ্য, নিক্কি তাম্বোলী, অভিনব শুক্লাসহ টেলিপাড়ার অনেক চেনামুখদের।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla